কখনও কখনও জলের স্বাদ ভাল হয় যখন এটি একটি ঠাণ্ডা চেহারার ক্যানে থাকে এবং যেটা ডলার আয়ের উৎস
লিকুইড ডেথ
বিশ্বের সবচেয়ে জনপ্রিয় পানীয় লিকুইড ডেথ, একটি ৩ বছর বয়সী স্টার্টআপ যার সর্বশেষ অর্থায়নের পরে ইতিমধ্যেই $৭০০ মিলিয়ন মূল্যের থিসিস রয়েছে। লাইভ নেশন এন্টারটেইনমেন্ট ইনক মিউজিক গ্রুপ সুইডিশ হাউস মাফিয়া এবং কৌতুক অভিনেতা হুইটনি কামিংস সহ অন্যান্য বিনিয়োগকারীদের অংশগ্রহণে $৭০ মিলিয়ন বিনিয়োগের নেতৃত্বে ছিল সায়েন্স ভেঞ্চারস।
সান্তা মনিকা, ক্যালিফোর্নিয়া-ভিত্তিক পানীয় ব্যবসা ২০১৯ সালে চালু হয়েছিল এবং ইতিমধ্যেই এই বছরে $১৩০ মিলিয়ন আয় করে ফেলেছে, কোম্পানির মতে, ২০২১ সালে $৪৫ মিলিয়ন থেকে বেশি। এটি বিয়ার-স্টাইলের ক্যানে জল বিক্রি করে এবং সেগুলি দোকানে বিতরণ করে , অনলাইন এবং কনসার্টে।
লিকুইড ডেথ, যা এখন স্বাদযুক্ত পানীয়ও বিক্রি করে, একটি প্রথাগত প্লাস্টিকের জলের বোতলের চেয়ে আরও আকর্ষণীয় এবং পরিবেশ বান্ধব দেখতে নন-অ্যালকোহলযুক্ত পানীয় বিক্রি করার একটি সুযোগ দেখেছে।
"আপনি যদি পান করতে না চান তবে এটি আরও মজাদার," সহ-প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মাইক সেসারিও বলেছেন, তিনি বিশ্বাস করেন যে ব্র্যান্ডের আনুগত্য এটিকে ন্যাশনাল বেভারেজ কর্পোরেশনের LaCroix বা PepsiCo Inc-এর বিরুদ্ধে প্রতিযোগিতা মূলক রাখবে।