" " //psuftoum.com/4/5191039 Live Web Directory দুর্গাপুর মহকুমা ভলান্টারি ব্লাড ডোনার্স ফোরাম এর অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য ও বিশিষ্ট সমাজসেবী প্রদীপ দে এর জীবনাবসান //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

দুর্গাপুর মহকুমা ভলান্টারি ব্লাড ডোনার্স ফোরাম এর অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য ও বিশিষ্ট সমাজসেবী প্রদীপ দে এর জীবনাবসান

শোকবার্তা


দুর্গাপুর মহকুমা ভলান্টারি ব্লাড ডোনার্স ফোরাম এর অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য ও বিশিষ্ট সমাজসেবী প্রদীপ দে এর আজ জীবনাবসান হয়েছে। মাত্র ৫৯ বছর বয়েসে (২৪/১২/১৯৬৩) দুরারোগ্য ডায়াবেটিস রোগে আক্রান্ত হয়ে দীর্ঘদিন অসুস্থ হয়েছিলেন। এর কারণে ডান পা হাটুর নীচে থেকে বাদ দিতে হয়েছিল । হেলথ ওয়ার্ল্ড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।
আজ দুপুর ১.৪৮ মিঃ প্রয়াত হয়েছেন।আগামীকাল শেষকৃত্য সম্পন্ন হবে।বিধাননগর ডিডিএ মার্কেটে *জীবনদান* ভবনে সকাল ৯.৩০ মিঃ শেষ শ্রদ্ধা জ্ঞাপন করা হবে। 

প্রাক্তন ফুটবলার প্রদীপ দে দুর্গাপুর মহকুমা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী সদস্য ছিলেন।
দল মত ধর্ম বর্ণ নির্বিশেষে একজন সত্যিকারের পরোপকারী ভালোমানুষ ছিলেন।তার এই অকাল প্রয়ানে সমাজের খুবই ক্ষতি হলো।


তার মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে এসেছে শোকজ্ঞাপন করেছেন ওয়েস্ট বেঙ্গল ভলান্টারি ব্লাড ডোনার্স ফোরাম এর ডেপুটি জেনারেল সেক্রেটারি কবি ঘোষ, প্রাক্তন বরো চেয়ারম্যান রমা প্রসাদ হালদার সহ অনান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।
শোক জ্ঞাপন করেছে প্রাক্তন বিধায়ক ও শ্রমিক নেতা বিপ্রন্দু চক্রবর্তী,ডাঃ মানবেন্দ্র চক্রবর্তী,সমাজসেবী রঞ্জন ব্যানার্জি,  রক্তদান আন্দোলনের সর্বভারতীয় নেতৃত্ব অপূর্ব ঘোষ।

আমরা আমাদের সংগঠনের প্রিয় সাথীকে হারিয়ে খুবই মর্মাহত।
তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। 🙏

 🧩DSVBDF

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies