" " //psuftoum.com/4/5191039 Live Web Directory তানসেন এথলেটিক্স ক্লাবের ৫৯ তম বর্ষ পূর্তির অনুষ্ঠান //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

তানসেন এথলেটিক্স ক্লাবের ৫৯ তম বর্ষ পূর্তির অনুষ্ঠান




দুর্গাপুরের বুকে এক ঐতিহ্য বহন কারী ক্লাবগুলোর মধ্যে তানসেন এথলেটিক্স ক্লাব।তার প্রতিষ্ঠা দিবস পালন হলো একাধিক কর্মসূচির মধ্য দিয়ে। ৫৯ তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে টর্চ রেলি অনুষ্ঠিত হলো।


অনুষ্ঠানের শুরুতে ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ক্রীড়াবিদ সুখময় বোসের হাত ধরে পতাকা উত্তোলন এর মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা হলো।সংবর্ধিত করা হয় জাতীয় ফুটবলার সুব্রত সিনহা এবং ব্যাংক আধিকারিক সন্তোষ কুমার।ক্লাবের জন্মদিন পালন হলো কেক কেটে।অনুষ্ঠানের শুরুতে ফুটবল সম্রাট পেলের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন ছাড়াও ক্লাবের প্রয়াত খেলোয়াড়দের স্মরণে শ্রদ্ধা নিবেদন করা হয়।


টর্চ রেলির সূচনা করেন তারা , ক্লাবের একাধিক খুদে খেলোয়াড়রা দৌড়ায় দুর্গাপুরের ইস্পাত অঞ্চলের একাধিক এলাকা প্রদক্ষিণ করেন।এছাড়াও রক্তদান শিবিরের আয়োজন হয়।


ক্লাবের কর্মকান্ড নিয়ে বলতে গিয়ে ক্রীড়াবিদ সুখময় বোস বলেন ১৯৬৪ সালে ক্লাব প্রতিষ্ঠা হওয়ার পর একাধিক ক্রীড়াবিদ তৈরি করেছে তানসেন এথলেটিক্স ক্লাব যারা জাতীয় ক্ষেত্রে একাধিক সুনাম অর্জন করেছে।বিশেষ করে চারজন ক্রীড়াবিদ ক্লাবকে গৌরবান্বিত করেছে তাদের মধ্যে উল্লেখযোগ্য সুব্রত সিনহা, সুবীর সরকার ,অমিতাভ ঘোষ এবং সন্ত রায়।এছাড়াও ৩৮ জন খেলোয়াড় যারা রাজ্য টিমের হয়ে প্রতিনিধিত্ব করেছে।



ক্লাব বর্তমানে ফুটবল , ভলিবল, বাস্কেটবল সহ একাধিক ক্রীড়া সংগঠিত ও প্রশিক্ষণ দেয় ভবিষ্যতে সাংস্কৃতিক অনুষ্ঠান করার পরিকল্পনা গ্রহণ করা হয়েছে বলে জানান তিনি। এছাড়াও বয়স্ক প্রবীণ নাগরিকদের স্বাস্থ্য সম্পর্কে ফিট রাখার প্রশিক্ষণ দেওয়া হবে।


Top Post Ad

Below Post Ad

Hollywood Movies