" " //psuftoum.com/4/5191039 Live Web Directory কংগ্রেসের ভারত জড়ো যাত্রায় ২১ টি বিরোধী দলকে আমন্ত্রণ //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

কংগ্রেসের ভারত জড়ো যাত্রায় ২১ টি বিরোধী দলকে আমন্ত্রণ










সহানুভূতি এবং অহিংসার বার্তাকে শক্তিশালী করবে। দলগুলির সভাপতিদের কাছে একটি চিঠিতে তিনি বলেছেন, যাত্রার শুরু থেকেই কংগ্রেস প্রতিটি সমমনা দলের অংশগ্রহণ চেয়েছে এবং রাহুল গান্ধীর আমন্ত্রণে বিভিন্ন পর্যায়ে বিভিন্ন রাজনৈতিক দলের সাংসদরা এতে যোগ দিয়েছেন। 

জোরো যাত্রায় বেনজির বিরোধী ঐক্য এর সুর বাধার চেষ্টা চলছে যা নিয়ে দেশের রাজনীতিতে নয়া জল্পনা বিজেপি এর বিরুদ্ধে ঐক্যমত বিরোধী জোটের প্রার্থী দেওয়ার ব্যাপারে আলোচনা শুরু হবে।আগামী ৩০ শে জানুয়ারি এই যাত্রা শেষ হবে কাশ্মীরে এবং সেখান থেকেই আগামী লড়াইয়ের ঐক্যবদ্ধ মঞ্চ তৈরি হওয়ার বার্তা থাকবে শেষ দিনে।কিন্তু টি আর এস এবং আপ কে আমন্ত্রণ জানানো হয় নি।

কংগ্রেসের মহাসচিব মল্লিকার্জুন খারগে বলেন যাত্রার শেষ দিন দেশের প্রায় ২১ টি বিজেপি বিরোধী দলকে আমন্ত্রণ জানিয়েছেন।সহানুভূতি এবং অহিংসার বার্তাকে শক্তিশালী করবে। দলগুলির সভাপতিদের কাছে একটি চিঠিতে তিনি বলেছেন, যাত্রার শুরু থেকেই কংগ্রেস প্রতিটিদপক দলের অংশগ্রহণ চেয়েছে এবং রাহুল গান্ধীর আমন্ত্রণে বিভিন্ন পর্যায়ে বিভিন্ন রাজনৈতিক দলের যোগ দিয়েছেন। .

রাজনৈতিক মহলের মতে দেশের রাজনৈতিক দলগুলি যারা বিজেপি বিরোধী অবস্থানে। আগামী নির্বাচন থাকবে কংগ্রেস এর নেতৃত্বে

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies