" " //psuftoum.com/4/5191039 Live Web Directory কেতুগ্রামের নিরল শ্রী দুর্গা বান্ধব সমিতির উদ্যোগে স্বামী বিবেকানন্দের ১৬১ তম জন্মবার্ষিকী পালন //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

কেতুগ্রামের নিরল শ্রী দুর্গা বান্ধব সমিতির উদ্যোগে স্বামী বিবেকানন্দের ১৬১ তম জন্মবার্ষিকী পালন



কেতুগ্রামের নিরল শ্রী দুর্গা বান্ধব সমিতির উদ্যোগে প্রতি বছরের ন্যায় এইবছরও স্বামী বিবেকানন্দের ১৬১ তম জন্মবার্ষিকী পালন করা হচ্ছে। এই নিরোল শ্রীদুর্গা বান্ধব সমিতির উদ্যোগে দুইদিন ব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, এবং দুইদিন ব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজিত হচ্ছে।


এই চারদিন ধরে নানান খেলাধুলার প্রতিযোগিতার পাশাপাশি, নিত্য, গান আবৃত্তি, কুইজ নানা রকম প্রতিযোগিতা মূলক অনুষ্ঠান ও করা হয়।
এই সমিতির উদ্যোগে ঈশ্বর চণ্ডীচরণ মজুমদার স্মৃতি  টফি এবং  ঈশ্বর লালমোহন মন্ডল স্মৃতি ট্রফির ফুটবল সম্প্রীতি ম্যাচের আয়োজন এর পাশাপাশি,   দূরদর্শন ও বেতার শিল্পীদের সঙ্গীত অনুষ্ঠান, ক্যারাটে প্রদর্শনী, এবং  নদীয়ার পুতুল নাচের আয়োজন করা হয়।


জানা যায়, এরকম সাংস্কৃতিক অনুষ্ঠানের পাশাপাশি মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকের কৃতি ছাত্র-ছাত্রী দের সংবর্ধনা,এবং বিশেষ কিছু ছাত্র-ছাত্রীকে পুস্তক,খাতা পেন দিয়ে  তাদের পাশে থাকার আশ্বাস দেয়া হয় ক্লাবের পক্ষ থেকে।
এই অনুষ্ঠান যেন চার দিন মাতিয়ে রাখে সারা নিরল গ্রাম।এই অনুষ্ঠানের উদ্যোক্তা, বিশ্বজিৎ ভট্টাচার্য, , তরুণ ভট্টাচার্য,    অর্চিস্মান গুপ্ত, 

রতন চক্রবর্তীরা বলেন," এখনকার যুবসমাজ মোবাইলমুখী হয়ে গেছে,সেজন্য সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমেে,এখনকার যুবসামাজ কে সংকৃতিমুখর করে তোলার লক্ষেই, আমাদের এই প্রচেষ্টা ।"
এই ক্লাবের কর্মকাণ্ডে খুশি গ্রামের সকল মানুষজন।
কেতুগ্রাম থেকে রতন চক্রবর্তীর রিপোর্ট

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies