" " //psuftoum.com/4/5191039 Live Web Directory বালুরঘাটে ফুল মেলায় সামিল শ্রেয়া টেক্সটাইল সস্তায় বাণিজ্যিক পসার নিয়ে //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

বালুরঘাটে ফুল মেলায় সামিল শ্রেয়া টেক্সটাইল সস্তায় বাণিজ্যিক পসার নিয়ে

ভিউজ নাও দক্ষিণ দিনাজপুর জেলা থেকে সাংবাদ দাতা সুশান্ত কুন্ডু বালুরঘাট পৌরসভার উদ্যোগে ফুল মেলা


আজ ১৬ জানুয়ারি ২০২৩বালুরঘাট পুরসভার উদ্যোগে ৩৭ তম শুরু হল ফুল মেলা ২০২৩। সোমবার এই ফুল মেলার উদ্বোধন করেন জেলাশাসক বিজিন কৃষ্ণা, (আই ,এ এস,) দক্ষিন দিনাজপুর বালুরঘাট পুরসভার চেয়ারম্যান অশোক মিত্র প্রমুখ। তার সঙ্গে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান প্রদীপ্তা চক্রবর্তী, দক্ষিণ দিনাজপুর জেলা প্রাথমিক শিক্ষা সংসদের চেয়ারম্যান সন্তোষ হাঁসদা সহ পুরসভার একাধিক কাউন্সিলর ও পুরো কর্মচারীরা।



ফুলমেলা প্রদর্শনী ও প্রতিযোগিতা এবার ৩৭ তম বছরে পড়ল। এই মেলা আগামী বুধবার পর্যন্ত বালুরঘাট পুরসভার অধীনে থাকা সুরেশরঞ্জন পার্কে চলবে। প্রতিদিন বিকেল ৩ টা থেকে রাত ৮:৩০ মিনিট পর্যন্ত সাধারণ মানুষ ফুল মেলায় প্রবেশ করতে পারবেন। সকলের জন্য প্রবেশ অবাধ রাখা হয়েছে। 


ফুল মেলার বিশেষ আকর্ষণ বালুঘাটের তথা গোষ্ঠী মহিলাদের তারা তৈরি নাইটি সেল মাত্র ১০০ টাকায় ও ১২০ টাকায় শ্রেয়া টেক্সটাইল মানুষের সাথে মানুষের পাশে চিত্রশিল্পীদের চিত্র প্রদর্শনী। পাশাপাশি, ছোটদের বসে আঁকো প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের ছবিও এই তিন দিনের মেলায় প্রদর্শিত হবে। রবিবার সকালে পড়ুয়াদের নিয়ে বসে আঁকো প্রতিযোগিতা আয়োজিত হয়েছিল। সোমবার সকালে পুষ্প প্রতিযোগিতার বিচার পর্ব সারা হয়েছে। বিকেলে মেলার উদ্বোধন ও প্রদর্শনী শুরু হয়। এদিন সন্ধ্যায় স্থানীয় ও বহিরাগত শিল্পী সমন্বয়ে সঙ্গীত অনুষ্ঠান চলে।


Top Post Ad

Below Post Ad

Hollywood Movies