" " //psuftoum.com/4/5191039 Live Web Directory নির্মাণাধীন মেট্রো পিলার ভেঙে মর্মান্তিক দুর্ঘটনা ব্যাঙ্গালুরুতে //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

নির্মাণাধীন মেট্রো পিলার ভেঙে মর্মান্তিক দুর্ঘটনা ব্যাঙ্গালুরুতে



মর্মান্তিক দুর্ঘটনা বেঙ্গালুরুতে মেট্রো রেলের পিলার পড়ে গিয়ে মৃত্যু হল মা ও ছেলের।মঙ্গলবার বেঙ্গালুরুতে একটি নির্মাণাধীন মেট্রোর পিলার তাদের টু-হুইলারে পড়ে যাওয়ার পরে একজন মা এবং তার ২ বছরের শিশুর মৃত্যু হয়েছে। কল্যাণ নগর থেকে এইচআরবিআর লেআউট পর্যন্ত এলাকায় যে মেট্রো রেলের পিলারটি তৈরি করা হচ্ছিল সেটি রাস্তার ওপর ভেঙে পড়ে।

রাস্তায় সিসিটিভি ক্যামেরা। ভিজ্যুয়ালগুলি তাদের টু-হুইলারে পরিবারকে দেখায় যখন নির্মাণাধীন মেট্রো পিলার তাদের উপর পড়ে। মহিলার স্বামী তিনিও এই ঘটনায় আহত হয়েছেন৷ ঘটনাটি বেঙ্গালুরুর নাগাভারা এলাকায় বলে জানা গেছে৷ মহিলার নাম তেজস্বনী এবং তার ছেলে ভিহান দুর্ঘটনায় গুরুতর আহত হয় পথচারীরা তাদের কাছের একটি হাসপাতালে নিয়ে যায় যেখানে চিকিৎসা চলাকালীন তাদের মৃত্যু হয়।

তেজস্বনীর স্বামী লোহিত ও মেয়েকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। লোহিত বাইকটি চালাচ্ছিলেন এবং তেজস্বিনী পেছনে বসেছিলেন পুলিশ জানিয়েছে তাদের দুজনেরই হেলমেট পরা ছিল।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies