" " //psuftoum.com/4/5191039 Live Web Directory রূরাল মেডিকেল প্রাকটিশনার্স এ্যাসোসিয়েশন" পশ্চিমবঙ্গ রাজ্য কমিটির সাধারণ সভা উত্তরবঙ্গে //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

রূরাল মেডিকেল প্রাকটিশনার্স এ্যাসোসিয়েশন" পশ্চিমবঙ্গ রাজ্য কমিটির সাধারণ সভা উত্তরবঙ্গে

R.M.P.A. রাজ্য কমিটির দুই দিনের সাধারণ সভা শেষ হলো।
 বাবু হক


আলিপুরদুয়ার জেলার হাসিমারা- য় "রূরাল মেডিকেল প্রাকটিশনার্স এ্যাসোসিয়েশন" পশ্চিমবঙ্গ রাজ্য কমিটির (৬ষ্ঠ) দুই দিনের, ৪র্থ সাধারণ সভা আজ মঙ্গলবার দুপুরে শেষ হয়েছে বলে আমাদের প্রতিনিধিকে জানিয়েছেন, পশ্চিমবঙ্গ রাজ্য কমিটির সহকারী সাধারণ সম্পাদক, গ্রামীণ চিকিৎসক বিপ্লব মল্লিক। রাজ্যের বিভিন্ন জেলা থেকে শতাধিক গ্রামীণ চিকিৎসক ও ভারতের বিভিন্ন রাজ্যের প্রতিনিধি সাধারণ সভায় উপস্থিত ছিলেন ও বিষয় ভিত্তিক আলোচনায় অংশ নেন বলে জানান, রাজ্য সহ সভাপতি গ্রামীণ চিকিৎসক কিম্মত আলি।


 রাজ্যের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ শাসমল বলেন, সাধারণ সভায় নেতৃত্বগণ আলাপ আলোচনা করেন খোলা মনে। 'ডাঃ নর্মান বেথুনের আদর্শে অনুপ্রাণিত হয়ে আমাদের সংগঠন সারা দেশ জুড়ে তার দেখানো পথ ও মত অনুসারে চিকিৎসা ব্যবস্থার আমূল পরিবর্তন করতে চাই আমাদের দেখানো জনস্বাস্থ্য ও জনশিক্ষা আন্দোলনের পথে' বলেন রাজ্য কমিটির সভাপতি গ্রামীণ চিকিৎসক আনন্দ মণ্ডল। গ্রামীণ স্বাস্থ্য সমাচার সম্পাদক গ্রামীণ চিকিৎসক খন্দকার মমিনুর রহমান ও ডা নর্মান বেথুন চলমান মেডিকেল স্কুল কমিটির সম্পাদক কিংশুক মাজি বিস্তারিত তথ্য সহ আলোচনা রাখেন। আগামী দিনে আরও বেশি বেশি করে সদস্য সংগ্রহ করা ও দাবি দাওয়া আদায়ে দেশ জুড়ে জোরদার আন্দোলনের রূপরেখা তৈরি করা হয়েছে আলাপ আলোচনার মাধ্যমে বলেন রাজ্য কমিটির কোষাধ্যক্ষ গ্রামীণ চিকিৎসক জুলফিকার আলি। জনস্বাস্থ্য ও জনশিক্ষা কমিটির সম্পাদক গ্রামীণ চিকিৎসক বিপ্লব মান্না বলেন, সারা দেশে আমাদের সংগঠনের বিস্তার ঘটাতে নিপুণ পরিকল্পনা করা হয়েছে, সকলের সহযোগিতা কামনা করেন তিনি। রাজ্য সাধারণ সম্পাদক বিশ্বজিৎ শাসমল আমাদের প্রতিনিধিদের জানান, আগামী এপ্রিল ২০২৩ সালে সংগঠনের পক্ষ থেকে দক্ষিণবঙ্গ থেকে উত্তরবঙ্গ মহা জনসংযোগ অভিযান(বাইক র‍্যালি)করা হবে। 

এছাড়াও আগামী ফেব্রুয়ারিতে কোলকাতা বইমেলায় সংগঠনের পক্ষ থেকে লিটল ম্যাগাজিন এর স্টল দেওয়া হচ্ছে, যেখানে সংগঠনের সকল প্রকাশনা স্থান পাবে। আগামীদিনে কোলকাতায় জন সমাবেশের ভাবনা থাকছে বলে আজকের সভা থেকে জানা যায়। এই সাধারণ সভার সাফল্য কামনা করেন, পশ্চিমবঙ্গ বাই সাইকেল টুরিস্ট এ্যাসোসিয়েশনের উপদেষ্টা ডঃ অনিন্দ্য গোপাল মিত্র ও জনপ্রিয় আমতা ফেসবুক গ্রুপ এর সতনু সহ আরো অনেকে।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies