" " //psuftoum.com/4/5191039 Live Web Directory কলকাতার পর্যটকের চরম পরিণতি দিঘায় //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

কলকাতার পর্যটকের চরম পরিণতি দিঘায়

ভিউস নাও যৌব ডেস্ক,দিঘা,১৭ জুন;


দিঘা বেড়াতে গিয়ে মর্মান্তিক পরিণতি কলকাতার এক পর্যটকের। যা ঘিরে সৈকত নগরীতে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। নিউ দিঘার একটি হোটেলে ঘটেছে এই মর্মান্তিক ঘটনা। ঠিক কীভাবে এই ঘটনাটি ঘটল তার তদন্ত শুরু করেছে দিঘা মোহনা কোস্টাল থানার পুলিশ।

নিউ দিঘার একটি হোটেলের তিনতলার ব্যালকনিতে বসেছিলেন কলকাতার পাটুলি এলাকার বাসিন্দা অর্পণ মিত্ৰ৷
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাত দশটা নাগাদ নিউ দিঘার ওই হোটেলের ব্যালকনিতে বসার সময় অসাবধানতাবশত তিনি নীচে পড়ে যান। মুহূর্তে হুলস্থূল পড়ে যায় গোটা হোটেলে।

তাঁর পরিবারের সদস্যরা এবং হোটেলের কয়েকজন কর্মী তাঁকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে দিঘা স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যান। তবে তাঁকে পরীক্ষার পর চিকিত্‍সকরা মৃত বলে ঘোষণা করেন।
অর্পণ মিত্র নামে ওই পর্যটক কলকাতার পাটুলি এলাকার বাসিন্দা। বৃহস্পতিবার পরিবার এবং বন্ধুবান্ধবদের সঙ্গে তিনি দিঘায় বেড়াতে গিয়েছিলেন।

এদিকে, পর্যটকের এমন মর্মান্তিক মৃত্যুর খবর পেয়ে দিঘা স্টেট জেনারেল হাসপাতালে পৌঁছে যায় পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে। মৃতদেহটি পুলিশ রাতেই উদ্ধার করে কাঁথি মহকুমা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ঠিক কী ঘটনা ঘটেছিল তা জানতে মৃতের পরিবারের সদস্য ও হোটেলের কর্মীদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies