" " //psuftoum.com/4/5191039 Live Web Directory এবার কলকাতায় ডিজনিল্যান্ড! দুর্গাপুজোয় বড় চমক শ্রীভূমির //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

এবার কলকাতায় ডিজনিল্যান্ড! দুর্গাপুজোয় বড় চমক শ্রীভূমির



ডিজনিল্যান্ডের জগত্‍জোড়া নাম। এই থিম পার্ক দেখতে বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে মানুষ আসে। এবার সেই ডিজনিল্যান্ড দেখা যেতে চলেছে কলকাতাতেও। আজ, রথযাত্রার দিন সেই আগামী দুর্গাপুজোয় ডিজনিল্যান্ড থিম ঘোষণা করল শ্রীভূমি স্পোর্টিং ক্লাব। এর পাশাপাশি মহম্মদ আলি পার্ক, চেতলা অগ্রণীর মতো শহরের বিখ্যাত পুজোগুলিরও আজ খুঁটিপুজো হয়ে গেল।

রাজ্যের দমকল মন্ত্রী সুজিত বসুর পুজো বলেই পরিচিত শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের দুর্গাপুজো। তারা প্রতিবছরই মণ্ডপসজ্জায় চমক দিয়ে থাকে। কখনও বাহুবলী, কখনও বুর্জ খালিফা, কখনও ভ্যাটিকান সিটি। আর এবার দর্শনার্থীদের জন্য তাদের নতুন উপহার থিম পার্ক ডিজনিল্যান্ড। আর এবারও যে ভিড় সামলাতে হিমশিম খেতে হবে পুলিশকে, তা এখনই বেশ ভাল মতো বোঝা যাচ্ছে।

শ্রীভূমিতে দর্শনার্থীদের ভিড় সামলানোর জন্য প্রতিবছরই বিপুল সংখ্যক পুলিশ, নিরাপত্তাকর্মী মোতায়েন থাকে। এবারও তার অন্যথা হবে না বলেই জানিয়েছেন ক্লাব কর্তৃপক্ষ। এর আগে কখনওই কোথাও ডিজনিল্যান্ড থিম হয়নি। তাই হাতের কাছে তা দেখতে সেখানে ভিড় যে উপচে পড়বে, সে কথা বলাই বাহুল্য।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies