" " //psuftoum.com/4/5191039 Live Web Directory কলকাতার নাইটক্লাবে শিকলে বাঁধা বাঁদর ছানাকে ঘিরে মোচ্ছব, প্রতিবাদে সরব টলি তারকারা //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

কলকাতার নাইটক্লাবে শিকলে বাঁধা বাঁদর ছানাকে ঘিরে মোচ্ছব, প্রতিবাদে সরব টলি তারকারা

 

ভিউস নাও ওয়েব ডেস্ক,কলকাতা ,১৮ জুন:


ফের অমানবিক ছবি উঠে এল শহর কলকাতার বুকে! এবার মানুষের ফূর্তির রসদ জোগাতে গিয়ে অত্যাচারিত এক ছোট্ট বাঁদর ছানা। হোচিমিন সরনিতে অবস্থিত এক নাইট ক্লবে থিম পার্টির নামে শিকল দিয়ে বেঁধে রাখা হল একটি বাঁদর ছানাকে, সেই ছবি ও ভিডিয়ো (যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নিন্দার ঝড় সর্বত্র। এক কথায় ছিছিকার পড়ে গিয়েছে শহর জুড়ে। আম জনতার পাশাপাশি বাদ নেই টলি তারকারাও।

তৃণা সাহা, অনিন্দ্য চট্টোপাধ্যায় থেকে অনামিকা চক্রবর্তী, অসহায় বাঁদর ছানার করুণ পরিস্থিতি দেখে চোখে জল সবার। টয় রুম কলকাতা নামক ওই নাইটক্লাবের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন নেটিজেনরা। সাকার্স থিমের পার্টি আয়োজন করা হয়েছিল ওই ক্লাবে। আর সেখানেই বিরাট বড় শিকল দিয়ে বেঁধে রাখা হয় বাঁদর ছানাকে। কখনও গানের তালে সে নাচছে, আবার কখনও ক্লান্ত মুখে ঝিমিয়ে পড়েছে। পানাশালার মোচ্ছবী মানুষজন সেই ঝিমিয়ে পড়া বাঁদর ছানার সঙ্গেই কখনও সেলফি তুলছেন আবার কখনও আদরের নামে তাকে টানাহেঁচড়া করতে ব্যস্ত। 

সোশ্যাল মিডিয়ায় সেই ছবি তুলে ধরে ‘গাঁটছড়া’ খ্যাত অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায় লেখেন, ‘যদি আপনারা মনে করে ভয়ে সিঁটিয়ে থাকা একটা ছোট্ট বাঁদরকে ব্যবহার করে আপনাদের সার্কাস থিমড পার্টি খুব কুল (Cool) লাগছে, তাহলে আর কিছু বলবার নেই…’।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies