" " //psuftoum.com/4/5191039 Live Web Directory ভোট প্রচারের শেষ প্রহরে সিপিআইএম তৃণমূল সংঘর্ষ তেহট্টে //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

ভোট প্রচারের শেষ প্রহরে সিপিআইএম তৃণমূল সংঘর্ষ তেহট্টে

 


ভোটের ( Panchayat Election 2023) মুখে রাজ্যে ফের আক্রান্ত পুলিশ। তৃণমূল ও সিপিএমের সংঘর্ষ থামাতে গিয়ে আক্রান্ত তেহট্ট থানার আইসি-সহ বেশ কয়েকজন পুলিশকর্মী। তাঁদের মধ্যে আইসির অবস্থা আশঙ্কাজনক। সকলেই বর্তমানে তেহট্ট মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন।

বুধবার সন্ধেয় নদিয়ার তেহট্টের শ্যামনগর গ্রাম পঞ্চায়েতের আশরফপুর টোটোয় চড়ে তৃণমূল ও সিপিএম প্রচার কর্মী-সমর্থকরা প্রচার করছিলেন। দু’টি টোটো মুখোমুখি চলে আসায় অশান্তি শুরু হয়। অভিযোগ, স্লোগান দেওয়াকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে বচসা বাঁধে। পরে তা সংঘর্ষের রূপ নেয়। খবর পেয়ে পরিস্থিতি সামাল দিতে তেহট্ট থানার আইসি তাপস পাল-সহ বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে পৌঁছয়।

এরপর পুলিশের উপর হামলা শুরু হয়। অভিযোগ, হাঁসুয়া, ইট, বাঁশ দিয়ে হামলা চালানো হয়। তাতেই গুরুতর জখম হন তেহট্ট আইসি-সহ বেশ কয়েকজন পুলিশ আধিকারিক। অল্পবিস্তর চোট পান পুলিশের গাড়িচালক এবং সিভিক ভলান্টিয়াররাও। পুলিশের গাড়িতেও ব্যাপক ভাঙচুর করা হয়। আহতদের উদ্ধার করে তেহট্ট মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আইসি’র অবস্থা আশঙ্কাজনক। তিনি বর্তমানে আইসিইউতে ভরতি। কোন পক্ষ হামলা চালাল, তা এখনও স্পষ্ট নয়। কৃষ্ণনগর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার কৃষাণু রায় বলেন, “তদন্ত চলছে”।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies