" " //psuftoum.com/4/5191039 Live Web Directory ভোটের আগে ফের খুন! বনগাঁয় রাস্তার পাশে উদ্ধার গুলিবিদ্ধ দেহ //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

ভোটের আগে ফের খুন! বনগাঁয় রাস্তার পাশে উদ্ধার গুলিবিদ্ধ দেহ

 


মাঝে আর মাত্র কয়েক ঘণ্টা। তারপরেই রাজ্যে ত্রিস্তরীয় পঞ্চায়েত নির্বাচন শুরু হয়ে যাবে। গতমাসের ভোট ঘোষণার পর থেকেই রাজ্যের জেলায় জেলায় হিংসা ছড়িয়েছে। খুন হয়েছেন প্রায় প্রতিটি রাজনৈতিক দলের কর্মীরাই। ভোটের আগেরদিনও এই খুনোখুনির ঘটনা থেকে রেহাই পেল না বাংলা।

শুক্রবার সকালে গুলিবিদ্ধ (shoot out) হয়ে এক ব্যক্তির মৃত্যু হল বনগাঁয় (Bongaon)। ঘটনাকে কেন্দ্র করে শোরগোল ছড়িয়েছে বনগাঁ থানা এলাকার ধর্মপুর গ্রামে।


তবে এই ঘটনার সঙ্গে রাজনৈতিক যোগ রয়েছে কি না, তা এখনও অবধি নিশ্চিত করে বলতে পারছেন না এলাকাবাসীরা। কিন্তু ভোটের একদিন আগেও এমন নৃশংস খুনের ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে। জানা গিয়েছে, শুক্রবার সাতসকালে বড় রাস্তার পাশে এক ব্যক্তির মৃতদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। কয়েকহাত দূরেই পড়েছিলেন আরও এক আহত ব্যক্তি। সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁদের দাবি, ওই গ্রাম বরাবরই শান্তিপূর্ণ। এমন পরিবেশে কারা এমন ঘটাল, তা নিয়ে প্রশ্ন উঠছে।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies