" " //psuftoum.com/4/5191039 Live Web Directory এস আর দাস আর সবিতা ঘোষের মেমোরিয়াল টুর্নামেন্টে দুর্গাপুরে রুদ্ধশ্বাস ফাইনাল //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

এস আর দাস আর সবিতা ঘোষের মেমোরিয়াল টুর্নামেন্টে দুর্গাপুরে রুদ্ধশ্বাস ফাইনাল


ভিউস নাও ওয়েব ডেস্ক, দুর্গাপুর,৭ ই জুলাই:


এক রুদ্ধশ্বাস ম্যাচ দেখলো দুর্গাপুর, দুর্গাপুরের ইস্পাত অঞ্চলে খেলার পরিবেশ বৃদ্ধি করতে একাধিক উদ্যোগ চোখে পড়ছে।এরকম এক উদ্যোগ গণ আন্দোলনের এক আগুসারি সৈনিক এস আর দাস কে স্মরণ করে এক মহতী অনুষ্ঠানে সাক্ষী থাকলো।সঙ্গে সবিতা ঘোষ কে স্মরণ করলো ।মূলত তাদের স্মৃতির উদ্যেশ্যে এই টুর্নামেন্ট।আজ ছিল ফাইনাল বেশ টানটান উত্তেজনা , খেলার শুরুতে ব্যান্ডের তালে
তালে খেলার মাঠে উন্মাদনা তৈরি করলো। 


 ফাইনাল খেলায় পরস্পরের প্রতিদ্বন্দ্বিতা করলো উখরা পূজারী ফুটবল কোচিং ক্যাম্প বনাম আজাদ হিন্দ স্পোটিং ক্লাব । ফাইনালে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন আশি ও নব্বই দশকের খ্যাতনামা জাতীয় ফুটবলার মাননীয় সন্দীপ মুন্সী। তাকে সংবর্ধনা জানানো হয় এছাড়াও ইস্পাত ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায়কে সমবর্ধনা জানানো হয় এছাড়াও উপস্থিত ছিলেন সি আই এস এফ এর কমান্ড্যান্ট।



খেলার শুরুতে মাঠের  দখল নেয় উখরা পূজারী কয়েক মিনিটের মধ্যে গোল করে দেন তারা।এরপর মাঠ জুড়ে দাপায় তারা আজাদ হিন্দ কোনো সুযোগ তৈরি করতে পারেনি।খেলা শেষের কয়েক মিনিট আগে রিতিমতন চমকে দিয়ে গোল শোধ করে আজাদ হিন্দ।খেলা গড়ায় টাইব্রেকারে আজাদ হিন্দের গোলকিপার দলকে কাঙ্খিত জয়ের পথে  নিয়ে যায়।




ভলিবোল ক্লাবের পরিচালনায় ও durgapurইস্পাত ওয়েলফেয়ার ট্রাস্ট এর সহযোগিতায়  এস আর দাস  ও সবিতা ঘোষ মেমোরিয়াল ও চন্ডিদাস মাইতি ফেয়ার প্লে অনুর্ধ ১৭ ফুটবল টুর্নামেন্টের  আজকের (৬-৭-২৩)।ফাইনাল খেলায় আজাদ হিন্দ স্পোটিং ক্লাব ট্রাইবেকিং পদ্ধতিতে ৫-৩ গোলে উখরা পূজারী ফুটবল কোচিং ক্যাম্পকে পরাজিত করে বিজয়ী ট্রফি জিতে নেন lনির্ধারিত সময়ে খেলা ১-১ অবস্থায় শেষ হয় । সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন আজাদ হিন্দ ক্লাবের দ্বীপ বাউরি।ম্যান অফ the টুর্নামেন্ট উখরা পূজারী ক্যাম্পের নয়ন বাউরি।ফাইনালে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন আশি ও নব্বই দশকের খ্যাতনামা জাতীয় ফুটবলার মাননীয় সন্দীপ মুন্সী।সুজয় গোস্বামী, তাপস কেশ, সৌরজিৎ গাঙ্গুলী ছিলেন আজকের রেফারি।

খেলা ঘিরে তীব্র উন্মাদনা চোখে পড়ে বহু মানুষ খেলা দেখতে ভিড় করে মাঠে।খেলা শেষে ফেয়ার প্লে ট্রফি দেওয়া হয়।বিজয়ী দলকে ট্রফি তুলে দেওয়া হল পরিবারের সদস্যদের হাত ধরে।প্রতিবছর এই স্মৃতিকে ধরে রাখতে দুই পরিবারের অক্লান্ত প্রচেষ্টা আজকের ফুটবল টুর্নামেন্ট একটি সফলতম টুর্নামেন্টের পরিচিতি ।সহযোগীতায় ছিল ইস্পাত ওয়েলফেয়ার ট্রাস্ট এবং সমস্ত দিক থেকেই ব্যবস্থাপনা করেন ভারতী ভলিবল ক্লাব।








Top Post Ad

Below Post Ad

Hollywood Movies