" " //psuftoum.com/4/5191039 Live Web Directory উচ্চ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের সম্বর্ধনা ও জনপ্রিয় বিজ্ঞান বিষয় নিয়ে আলোচনা আয়োজনে দুর্গাপুর ইস্পাত বিজ্ঞান কেন্দ্র //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

উচ্চ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের সম্বর্ধনা ও জনপ্রিয় বিজ্ঞান বিষয় নিয়ে আলোচনা আয়োজনে দুর্গাপুর ইস্পাত বিজ্ঞান কেন্দ্র

 


United Contractors Workers' Union (UCWU) এর অফিসে  উচ্চ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের সম্বর্ধনা ও জনপ্রিয় বিজ্ঞান বিষয় নিয়ে আলোচনা আয়োজনে

 দুর্গাপুর ইস্পাত বিজ্ঞান কেন্দ্র, 


দুর্গাপুর, ১৩ জুলাই ২০২৩: United Contractors Workers' Union (UCWU) আজ উচ্চ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের সম্বর্ধনা ও জনপ্রিয় বিজ্ঞান বিষয় নিয়ে আলোচনার আয়োজন করেছে। অনুষ্ঠানটি দুর্গাপুর ইস্পাত বিজ্ঞান কেন্দ্র, পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চ এবং UCWU এর যৌথ উদ্যোগে আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় শ্রী কল্লোল ঘোষ মহাশয়। তিনি একজন বিশিষ্ট বিজ্ঞান লেখক ও গবেষক। তিনি বহু বই ও নিবন্ধের রচয়িতা। তিনি জনপ্রিয় বিজ্ঞান বিষয় নিয়ে আলোচনা করেন।

অনুষ্ঠানে অন্যান্য অতিথি হিসেবে উপস্থিত ছিলেন UCWU এর নেতৃবৃন্দ, দুর্গাপুর ইস্পাত বিজ্ঞান কেন্দ্রের কর্মকর্তা-কর্মচারী এবং পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চের সদস্যবৃন্দ।



অনুষ্ঠানে উচ্চ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের সম্বর্ধনা জানানো হয়। তাদেরকে তাদের সাফল্যের জন্য পুরস্কৃত করা হয়। এছাড়াও, জনপ্রিয় বিজ্ঞান বিষয় নিয়ে আলোচনা করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দুর্গাপুরে ইস্পাত কেন্দ্রের সভাপতি প্রদ্যুৎ মুখার্জি । তিনি বলেন, "আজ আমরা উচ্চ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের সম্বর্ধনা জানাচ্ছি। তারা তাদের সাফল্যের জন্য আমাদের গর্বিত করেছে। আমরা আশা করি, তারা ভবিষ্যতে আরও উচ্চতর সাফল্য অর্জন করবে।"



অনুষ্ঠানে বক্তব্য রাখেন মাননীয় শ্রী কল্লোল ঘোষ। তিনি বলেন, "বিজ্ঞান আমাদের জীবনকে অনেক সহজ করে দিয়েছে। বিজ্ঞানের অগ্রগতির কারণে আমরা আজ অনেক সুবিধা উপভোগ করছি। আমরা আমাদের জীবনকে আরও সুন্দর ও আরও আরামদায়ক করে তুলতে বিজ্ঞানের ব্যবহার করতে পারি।"

অনুষ্ঠানে উপস্থিত ছাত্র-ছাত্রীরা বলেন, "আমরা এই অনুষ্ঠানে উপস্থিত হয়ে খুবই আনন্দিত। আমরা মাননীয় শ্রী কল্লোল ঘোষের বক্তব্যে খুবই উৎসাহিত হয়েছি। আমরা আশা করি, আমরা বিজ্ঞানের অগ্রগতিতে অবদান রাখতে পারব।"অনুষ্ঠানটি সফলভাবে সম্পন্ন হয়।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies