" " //psuftoum.com/4/5191039 Live Web Directory latest bangla news চন্দ্রযান-৩ chandrayan 3 এর মূল উপাদান সরবরাহ কারী সরকারী সংস্থা cttc এক ঐতিহাসিক মূহুর্তে উপস্থিত historic milestone //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

latest bangla news চন্দ্রযান-৩ chandrayan 3 এর মূল উপাদান সরবরাহ কারী সরকারী সংস্থা cttc এক ঐতিহাসিক মূহুর্তে উপস্থিত historic milestone

 



চন্দ্রযান-৩ chandrayan 3 মিশনের জন্য প্রয়োজনীয় বেশ কিছু উপাদান তৈরি করেছে ওড়িশার odisha একটি সরকারি সংস্থা। তারা বলেছে যে, আজ তাদের জন্য একটি বড় দিন হবে।কে. বিজয় কুমার, সেন্ট্রাল টুল রুম অ্যান্ড ট্রেনিং সেন্টার (CTTC)-এর উৎপাদন প্রধান বলেছেন, "চন্দ্রযান-৩ মিশনের জন্য আমরা গত দুই বছর ধরে আমাদের সেরাটা দিয়ে চেষ্টা করছি।" আরেকজন কর্মকর্তা বলেছেন, "CTTC ইতিমধ্যেই ISRO-কে 17,000-এরও বেশি উপাদান সরবরাহ করেছে।"

CTTC হল একটি কেন্দ্রীয় সরকারের সংস্থা যা ওড়িশার ভুবনেশ্বরে অবস্থিত। এটি মহাকাশ প্রযুক্তির জন্য বিভিন্ন উপাদান তৈরি করে। চন্দ্রযান-৩ মিশনের জন্য CTTC-এর তৈরি উপাদানগুলির মধ্যে রয়েছে lander, rover এবং orbiter-এর জন্য বিভিন্ন যন্ত্রপাতি।

আগামীকাল, চন্দ্রযান-৩ মিশনের জন্য CTTC-এর তৈরি উপাদানগুলিকে মহাকাশে পাঠানো হবে। এটি CTTC-এর জন্য একটি বড় মাইলফলক হবে এবং তারা তাদের কাজের জন্য প্রশংসিত হবে।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies