" " //psuftoum.com/4/5191039 Live Web Directory আজ থেকে শুরু সিআইটিইউ পশ্চিম বর্ধমান ১১তম জেলা সম্মেলন //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

আজ থেকে শুরু সিআইটিইউ পশ্চিম বর্ধমান ১১তম জেলা সম্মেলন

 



সিআইটিইউ পশ্চিম বর্ধমান জেলা কমিটি ২০২৩ সালের ৭-৮ অক্টোবর শ্যামল চক্রবর্ত্তী নগর, কমঃ অলোক ঘোষ ও কমঃ কিশোর ঘটক মঞ্চে তার ১১তম সম্মেলন আয়োজন করছে। জনসভাটি ৮ অক্টোবর বিকাল ৪:০০ টায় ক্ষুদিরাম ফুটবল মাঠে (দুর্গাপুর ট্রাঙ্ক রোড SBSTC গ্যারেজ সংলগ্ন) অনুষ্ঠিত হবে।


জনসভার বক্তারা হবেন তপন সেন, অনাদি সাহু, সুভাষ মুখার্জী এবং বংস গোপাল চৌধুরী।



সম্মেলনের প্রধান আলোচ্য বিষয়  হল আন্দোলন তৈরির লক্ষ্যে:


* বিভাজনের রাজনীতির বিরুদ্ধে

* নতুন শিল্প ও কর্মসংস্থানের দাবীতে

* শ্রমিক কৃষকের অর্জিত অধিকার রক্ষার সংগ্রামে


সিআইটিইউ একটি শ্রমিক সংগঠন যা শ্রমিকদের অধিকার রক্ষার জন্য কাজ করে। এই সম্মেলন শ্রমিকদের অধিকার রক্ষা এবং নতুন শিল্প ও কর্মসংস্থান সৃষ্টির জন্য একটি গুরুত্বপূর্ণ প্ল্যাটফর্ম হবে।



বর্তমান সরকার শ্রমিকদের অধিকার খর্ব করার চেষ্টা করছে। এই সম্মেলনে শ্রমিকরা এই সরকারের বিরুদ্ধে প্রতিবাদ জানাবে এবং তাদের অধিকার রক্ষার জন্য লড়াই করবে।



এই সম্মেলনে নতুন শিল্প ও কর্মসংস্থান সৃষ্টির দাবীও উঠবে। পশ্চিম বর্ধমান জেলায় বেকারত্ব একটি বড় সমস্যা। এই সম্মেলনে শ্রমিকরা নতুন শিল্প ও কর্মসংস্থান সৃষ্টির জন্য সরকারের কাছে দাবি জানাবে।


শ্রমিকদের অধিকার রক্ষা এবং নতুন শিল্প ও কর্মসংস্থান সৃষ্টির জন্য সিআইটিইউ পশ্চিম বর্ধমান জেলার ১১তম সম্মেলন একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ। এই সম্মেলন শ্রমিকদের অধিকার রক্ষা এবং পশ্চিম বর্ধমান জেলার অর্থনীতিতে নতুন প্রাণ সঞ্চার করবে।



Top Post Ad

Below Post Ad

Hollywood Movies