" " //psuftoum.com/4/5191039 Live Web Directory ইসরাইল হামাসের বিরুদ্ধে পূর্ণমাত্রার অভিযান শুরু করেছে //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

ইসরাইল হামাসের বিরুদ্ধে পূর্ণমাত্রার অভিযান শুরু করেছে

 


ইসরায়েল ও হামাসের মধ্যকার দ্বন্দ্বে বড় ধরনের উত্তেজনার মধ্যে ইসরায়েলি প্রতিরক্ষা মন্ত্রী ইয়োভ গ্যালান্ট ঘোষণা করেছেন যে, ইসরায়েল হামাসের বিরুদ্ধে "পূর্ণমাত্রার অভিযানে" যাচ্ছে।

"এখানে আপনাদের বাস্তবতা পরিবর্তনের সুযোগ থাকবে। হামাস গাজা উপত্যকায় পরিবর্তন চেয়েছিল, এবং এখন তাদের প্রত্যাশা থেকে ১৮০ ডিগ্রি পরিবর্তন হবে," গ্যালান্ট বলেন।

"তারা এই মুহূর্তকে পস্তাবে, গাজা কখনও আগের মতো ফিরে আসবে না। যে কেউ হলোকাস্টে বেঁচে যাওয়া নারীদের মাথা কেটে নেওয়ার জন্য আসবে, আমরা আমাদের সব শক্তি দিয়ে এবং কোনো আপস ছাড়াই তাকে ধ্বংস করে দেব," প্রতিরক্ষা মন্ত্রণালয়ের প্রধান যোগ করেন।

গাজায় ইসরায়েলি বিমান হামলার পরপরই এই ঘোষণা আসে, যাতে কমপক্ষে ১৬ জন ফিলিস্তিনী, যার মধ্যে রয়েছে এক শিশু, নিহত হয়েছে। হামাসও রকেট নিয়ে পাল্টা আক্রমণ চালিয়েছে, যাতে কমপক্ষে দুই ইসরায়েলি নিহত হয়েছে।

ইসরায়েল ও হামাসের মধ্যকার দ্বন্দ্ব কয়েক দশক ধরে চলছে এবং এটির কোনো শেষ নেই। সর্বশেষ উত্তেজনা উভয় পক্ষেই আরও মৃত্যু ও ধ্বংসযজ্ঞের দিকে নিয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে।


Top Post Ad

Below Post Ad

Hollywood Movies