" " //psuftoum.com/4/5191039 Live Web Directory সিপিআই (এম) কেরল রাজ্য কমিটি ইসরায়েলে মালয়ালীদের নিরাপত্তার জন্য উদ্বিগ্ন //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

সিপিআই (এম) কেরল রাজ্য কমিটি ইসরায়েলে মালয়ালীদের নিরাপত্তার জন্য উদ্বিগ্ন

 


কেরল: প্যালেস্টাইনের গাজা উপকূলে চলমান সংঘর্ষের পর ইসরায়েলে আটকা পড়ে থাকা মালয়ালীদের নিরাপত্তা নিশ্চিত করার জন্য পদক্ষেপ নিতে কেন্দ্রীয় সরকারকে অনুরোধ জানিয়েছে সিপিআই (এম) রাজ্য কেরালা রাজ্য কমিটি।

আজ প্রকাশিত এক বিবৃতিতে কমিটি বলেছে: "প্যালেস্টাইনের গাজা উপকূলে হামাস ও ইসরায়েলি সেনাবাহিনীর মধ্যে চলমান সংঘর্ষের ফলে গুরুতর পরিস্থিতি তৈরি হয়েছে। এটি সাধারণ নাগরিকদের জীবনে গুরুতর প্রভাব ফেলেছে। ইতিমধ্যে অনেক জীবনহানি হয়েছে। সংঘর্ষ অব্যাহত থাকলে শুধুমাত্র নিরপরাধ মানুষের জীবন ক্ষতিগ্রস্ত হবে।"

"ইসরায়েল ব্যাপকভাবে প্যালেস্টাইনের ভূখণ্ড দখল করে নিয়েছে এবং প্যালেস্টাইনের নাগরিকদের হত্যা করছে। এই পরিস্থিতির সৃষ্টি করেছে। এই ধরনের সমস্যাকে গণতান্ত্রিকভাবে বুঝতে হবে এবং সমাধান করতে হবে। এজন্য পরিবেশ তৈরির প্রয়োজন।"

"দ্বি-রাষ্ট্র সমাধান নীতিটি জাতিসংঘ নিরাপত্তা পরিষদের প্রস্তাবনা। এটি অবিলম্বে বাস্তবায়ন করে প্যালেস্টাইনের জনগণের ন্যায্য অধিকার রক্ষা করতে হবে। নিরপরাধ মানুষের জীবন কেড়ে নেওয়ার মতো সংঘর্ষ বন্ধ করে শান্তি নিশ্চিত করার জন্য কাজ করতে হবে।"

"ইসরায়েলে কর্মরত মালয়ালীদের নিরাপত্তা নিশ্চিত করার জন্য কেন্দ্রীয় সরকারের অবিলম্বে পদক্ষেপ নিতে হবে। ইসরায়েলে অবস্থিত ভারতীয় দূতাবাস ও কনস্যুলেটগুলোকে এ বিষয়ে সক্রিয়ভাবে হস্তক্ষেপ করতে হবে। ইসরায়েলে আটকা পড়ে থাকা মালয়ালীদের নিরাপত্তা নিশ্চিত করার জন্য কেরল সরকার সবরকম সহায়তা দেওয়ার জন্য প্রস্তুত।"

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies