" " //psuftoum.com/4/5191039 Live Web Directory খড়্গপুরে ওড়িশার উদ্দেশ্যে যাওয়া বাসে আগুন, আহত কয়েকজন //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

খড়্গপুরে ওড়িশার উদ্দেশ্যে যাওয়া বাসে আগুন, আহত কয়েকজন

 


খড়্গপুর, ১১ নভেম্বর: শুক্রবার বিকেলে কলকাতা থেকে ওড়িশার উদ্দেশে যাচ্ছিল একটি বাস। খড়্গপুরের মাদপুরে পৌঁছতেই বাসটিতে আচমকা আগুন লেগে যায়। রাতের দিকে জাতীয় সড়কের ওপর দাউদাউ করে বাসটি জ্বলতে শুরু করে। ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে এলাকায়।

স্থানীয় সূত্রে খবর, শুক্রবার রাতে খড়্গপুর থানা এলাকার মাদপুরের কাছে বাসটিতে আগুন লেগে যায়। বাসটি যাত্রী নিয়ে ওড়িশার দিকে যাচ্ছিল। প্রথমে বাসে আগুনের ফুলকি দেখতে পান চালক। বিপদ বুঝেই বাস মাঝরাস্তায় থামিয়ে দেন। বাস থেকে নামার জন্য হুড়োহুড়ি পড়ে যায় যাত্রীদের মধ্যে। কয়েক মুহুর্তের মধ্যেই বাসটি দাউদাউ করে জ্বলতে শুরু করে দেয়।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের একাধিক ইঞ্জিন। খড়্গপুর থানার পুলিশও গেছে ঘটনাস্থলে। তবে এখনও পর্যন্ত এই ঘটনায় কেউ মারা গেছেন কিনা, জানা যায়নি। কয়েকজন যাত্রী আহত হয়েছেন বলে খবর। তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে।

দমকল কর্মীদের কয়েক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তবে বাসটি পুরোপুরি পুড়ে ছাই হয়ে যায়। আগুনের কারণ এখনও জানা যায়নি। ঘটনায় খড়্গপুরে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies