" " //psuftoum.com/4/5191039 Live Web Directory জয়নগরে পুলিশের বাধার মুখে সিপিআইএম নেতৃত্ব, ধস্তাধস্তি //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

জয়নগরে পুলিশের বাধার মুখে সিপিআইএম নেতৃত্ব, ধস্তাধস্তি

 



জয়নগর, ১৪ নভেম্বর, ২০২৩: দলুয়াখাকি গ্রামে আগুনে পুড়ে যাওয়া বাড়িঘরের ক্ষতিগ্রস্তদের সঙ্গে দেখা করতে গেলে পুলিশের বাধার মুখে পড়লেন সিপিএমের রাজ্য সম্পাদক সুজন চক্রবর্তী, প্রাক্তন সাংসদ কান্তি গঙ্গোপাধ্যায়সহ দলের একাধিক নেতা। পুলিশের সঙ্গে ধস্তাধস্তি ও ঠেলাঠেলিতে জড়িয়ে পড়েন তাঁরা। মাথায় হেলমেটধারী পুলিশকর্মীরা রিতীমতো মারধোর করেন বলে অভিযোগ।

ঘর পোড়া ক্ষতিগ্রস্থরা প্রাণ বাঁচিয়ে গ্রাম ছেড়ে পালানোর পর আজ তাদেরও গ্রামে ঢুকতে না দেওয়ার অভিযোগ উঠল পুলিশের বিরুদ্ধে।

জানা গেছে, আজ সকালে সুজন চক্রবর্তী, কান্তি গঙ্গোপাধ্যায়সহ দলের একাধিক নেতা দলুয়াখাকি গ্রামে আগুনে পুড়ে যাওয়া বাড়িঘরের ক্ষতিগ্রস্তদের সঙ্গে দেখা করতে যান। গ্রামে ঢোকার মুখে তাদের বাধা দেয় পুলিশ। পুলিশের সঙ্গে বাগবিতণ্ডার একপর্যায়ে ধস্তাধস্তি ও ঠেলাঠেলি হয়। পুলিশের সঙ্গে ধস্তাধস্তিতে সুজন চক্রবর্তী, কান্তি গঙ্গোপাধ্যায়সহ কয়েকজন নেতা আহত হন।

ক্ষতিগ্রস্থদের অভিযোগ, তাদের গ্রামে ঢুকতে না দেওয়ার জন্য পুলিশ ষড়যন্ত্র করছে। তারা গ্রামে ফিরে তাদের ক্ষতিপূরণ চান।

পুলিশের দাবি, তারা পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য বাধা দিয়েছিল। ক্ষতিগ্রস্থদের গ্রামে ঢুকতে দেওয়া হয়েছে বলেও দাবি পুলিশের।

এ ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনার তীব্র নিন্দা করেছে সিপিএম।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies