" " //psuftoum.com/4/5191039 Live Web Directory ঘূর্ণিঝড় মিধিলি’র তান্ডবে গৌরনদীতে ব্যাপক ক্ষয়ক্ষতি //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

ঘূর্ণিঝড় মিধিলি’র তান্ডবে গৌরনদীতে ব্যাপক ক্ষয়ক্ষতি

 


বরিশাল, ১৮ নভেম্বর ২০২৩  : ঘূর্ণিঝড় মিধিলি’র তান্ডবে বরিশলের গৌরনদী উপজেলায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। শুক্রবার দিনভর ভারি বর্ষণের কারনে আমন ক্ষেত, পান বরজ ও মৎস্য ঘেরসহ সবজির ক্ষেতের ফসলি জমি পানিতে তলিয়ে যাওয়ায় ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে। উপজেলার বিভিন্ন এলাকার নিঞ্চল প্লাবিত হয়েছে। এছাড়াও শুক্রবার থেকে আজ শনিবার দুপুর পর্যন্ত গ্রামীণ এলাকায় বিদ্যুৎ সংযোগ বন্ধ রয়েছে।

স্থানীয়রা জানান, শুক্রবার সকালে ঘূর্ণিঝড় মিধিলি’র প্রভাবে উপজেলার বিভিন্ন এলাকায় ঝড়ো হাওয়া বয়ে যায়। এতে গাছপালা ভেঙে পড়ে, ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত হয়। দুপুর থেকে শুরু হয় ভারি বর্ষণ। বর্ষণ অব্যাহত থাকায় উপজেলার বিভিন্ন এলাকার নিচু এলাকা প্লাবিত হয়ে যায়। এতে আমন ক্ষেত, পান বরজ ও মৎস্য ঘেরসহ সবজির ক্ষেতের ফসলি জমি পানিতে তলিয়ে যায়।

গৌরনদী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আশরাফুল ইসলাম জানান, ঘূর্ণিঝড় মিধিলি’র তান্ডবে উপজেলায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করে ক্ষতিগ্রস্তদের সহায়তা প্রদানের জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করা হয়েছে।

তিনি বলেন, উপজেলার বিভিন্ন এলাকায় বিদ্যুৎ সংযোগ বন্ধ রয়েছে। বিদ্যুৎ বিভাগের সাথে যোগাযোগ করে দ্রুত বিদ্যুৎ সংযোগ চালু করার ব্যবস্থা করা হচ্ছে।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies