" " //psuftoum.com/4/5191039 Live Web Directory ব্রিগেড সমাবেশ সফল করতে ভারতের ছাত্র ফেডারেশন পূর্ব বর্ধমান জেলা কমিটির সাব ডিভিশন ভিত্তিক কর্মসূচি শুরু //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

ব্রিগেড সমাবেশ সফল করতে ভারতের ছাত্র ফেডারেশন পূর্ব বর্ধমান জেলা কমিটির সাব ডিভিশন ভিত্তিক কর্মসূচি শুরু

 


 ৩ ডিসেম্বর ২০২৩: ভারতের ছাত্র ফেডারেশন পূর্ব বর্ধমান জেলা কমিটির পক্ষ থেকে শুরু হল সাব ডিভিশন ভিত্তিক কর্মী সভা ও সাংগঠনিক ওয়ার্ক শপ। এদিন বর্ধমান উত্তর দক্ষিণ সাব ডিভিশন এর কর্মী সভা ও সাংগঠনিক ওয়ার্ক শপ অনুষ্ঠিত হল শক্তিগড়ে।

সংগঠনের কর্মীদের মধ্যে সাংগঠনিক কাজ কর্ম সম্পর্কে দক্ষতা বৃদ্ধির জন্যই এই কর্মসূচি বলে জানান SFI পূর্ব বর্ধমান জেলা কমিটির নেতৃত্ব। তারা আরও জানান, নতুন কাছে সংগঠনের কাজের ধরা কে আরো বেশি করে পৌঁছে দেওয়া এবং সকল কে মতাদর্শ গত ভাবে আরো দৃঢ় করার স্বার্থে এই কর্মসূচির প্রয়োজন বলে আমরা মনে করি। তাছাড়া সামনে সদস্য সংগ্রহের কাজ, ইউনিট কমিটির সম্মেলন, কলেজ সংগঠন সহ একাধিক কাজ কে সফল করার জন্য অভিজ্ঞ দের দ্বারা নতুন দের সাংগঠনিক ভাবে শিক্ষিত করা অত্যন্ত জরুরি তাই এই কর্মসূচি আমাদের কাছে সময়ের দাবি।



এদিন এই কর্মসূচি তে বিভিন্ন লোকাল কমিটি থেকে আশা ১৮ জন SFI কর্মী এই কর্মী সভাতে আলোচনা করে সংগঠনের কাজের ধারা সমৃদ্ধির জন্য। কর্মী সভা শেষে এদিন শক্তি গড় বাজার এলাকা তে আলিয়া বিশ্ব বিদ্যালয়ের SFI কর্মী দের দুষ্কৃতী দের আক্রমণ কে ধিক্কার জানিয়ে এবং আগামী ৭ জানুয়ারি যৌবনের ডাকে জনতার ব্রিগেড সমাবেশের সর্মথনে SFI পূর্ব বর্ধমান জেলা কমিটির পক্ষ থেকে মিছিল ও মিছিল শেষ সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন জেলা সভাপতি প্রবীর ভৌমিক, সম্পাদক অনির্বাণ রায়চৌধুরী ও জেলা সম্পাদক মন্ডলীর সদস্য উসশি রায় চৌধুরী, সাহেব রানা। এছাড়াও এদিন এই কর্মসূচি তে উপস্থিত ছিলেন জেলা নেতৃত্ব আশিক আলম, দিব্যেন্দু নন্দী সহ অন্যান্য রা।

সভায় জেলা সভাপতি প্রবীর ভৌমিক বলেন, “আলিয়ার SFI কর্মীদের উপর দুষ্কৃতী দের আক্রমণ একটি স্পষ্ট রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত ঘটনা। ছাত্রদের উপর এই ধরনের হামলা কখনই মেনে নেওয়া যায় না। আমরা এই ঘটনার তীব্র নিন্দা জানাই এবং অভিযুক্তদের গ্রেফতারের দাবি জানাই।”

জেলা সম্পাদক অনির্বাণ রায়চৌধুরী বলেন, “আগামী ৭ জানুয়ারি যৌবনের ডাকে জনতার ব্রিগেড সমাবেশ একটি ঐতিহাসিক সমাবেশ হবে। এই সমাবেশে আমরা দেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতির বিরুদ্ধে প্রতিবাদ জানাব। আমরা এই সমাবেশের সফলতা নিশ্চিত করার জন্য কাজ করে যাচ্ছি।”

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies