" " //psuftoum.com/4/5191039 Live Web Directory অমিতাভ বচ্চন: অভিষেক ও শ্বেতাকে স্কাই ডাইভিং করতে নিষেধ করেছি //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

অমিতাভ বচ্চন: অভিষেক ও শ্বেতাকে স্কাই ডাইভিং করতে নিষেধ করেছি

 


ভিউস নাও বিনোদন ডেস্ক, ৭ ডিসেম্বর, ২০২৩

বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন বলেছেন, তিনি তার সন্তান অভিষেক বচ্চন এবং কন্যা শ্বেতা বচ্চনকে স্কাই ডাইভিং করতে নিষেধ করেছেন। তিনি বলেন, এটা খুবই ভীতিকর ও ঝুঁকিপূর্ণ।

অমিতাভ বচ্চন সম্প্রতি একটি টেলিভিশন শোতে অংশগ্রহণ করেন। সেখানে তিনি এই কথা বলেন। তিনি বলেন, "আমার সন্তানরা আমাকে বোঝানোর অনেক চেষ্টা করেছে। তারা বলেছিল যে এর আগে প্রশিক্ষণ দেওয়া হয় এবং সুরক্ষার জন্য একটি প্যারাসুটও রয়েছে। কিন্তু আমি তাদের বোঝাতে পারিনি। আমি একজন বাবা এবং আমি তাদের নিরাপত্তার জন্য ভয় পাই।"

অমিতাভ বচ্চনের এই কথা শুনে শোতে আসা প্রতিযোগী আকাশ পতিদার বলেন, তিনিও স্কাই ডাইভিং করতে চান। তিনি এটি করার সুযোগও পেয়েছিলেন কিন্তু তার মা তাকে এটি করতে দেননি।

এ কথা শুনে অমিতাভ বচ্চন আকাশের মায়ের পক্ষ নিয়ে বলেন, "আমিও একজন বাবা এবং আমার সন্তান অভিষেক ও শ্বেতা যখন আমার কাছে এ জন্য এসেছিল, আমিও তাদের অনুমতি দেইনি। বাবা-মা আপনাকে থামাতে চায় না। কিন্তু মাঝে মাঝে সে আপনার নিরাপত্তার জন্য ভয় পায়।"

অমিতাভ বচ্চনের এই কথা শুনে শোতে উপস্থিত অন্যান্যরাও তার সঙ্গে একমত হন। তারা বলেন, বাবা-মারা সবসময় তাদের সন্তানদের ভালো চান। তাই তারা তাদের নিরাপত্তার জন্য কিছুটা কড়া হতে পারেন।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies