" " //psuftoum.com/4/5191039 Live Web Directory আর্সেনাল জানুয়ারি ট্রান্সফার উইন্ডোর শেষ মুহুর্তে £30 মিলিয়ন মিডফিল্ডারের জন্য মরিয়া, ডিউসবারি-হল লক্ষ্যবস্তু //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

আর্সেনাল জানুয়ারি ট্রান্সফার উইন্ডোর শেষ মুহুর্তে £30 মিলিয়ন মিডফিল্ডারের জন্য মরিয়া, ডিউসবারি-হল লক্ষ্যবস্তু

 


লন্ডন, ইংল্যান্ড: জানুয়ারি ট্রান্সফার উইন্ডো শেষ হতে এখন মাত্র কয়েকদিন, আর আর্সেনাল [সূত্র উল্লেখ করুন, যেমন: দ্য অ্যাথলেটিক, স্কাই স্পোর্টস] অনুসারে লেস্টার সিটির মিডফিল্ডার কিয়েরন ডিউসবারি-হলের জন্য শেষ মুহুর্তে এক ঝাঁপিয়ে পড়ার চেষ্টা করছে। গানার্সরা তাদের মিডফিল্ডকে আরও শক্তিশালী করতে আগ্রহী এবং ২৫ বছর বয়সী এই খেলোয়াড়ের জন্য লেস্টারের £30 মিলিয়ন মূল্যমান দিতে প্রস্তুত বলে মনে করা হচ্ছে।


মিকেল আর্তেতা মিডফিল্ডকে উন্নতির একটি গুরুত্বপূর্ণ ক্ষেত্র হিসাবে চিহ্নিত করেছেন, এবং এই মরসুমে লেস্টারের জন্য ডিউসবারি-হলের চমৎকার পারফরম্যান্স স্প্যানিয়ার্ডের নজর কেড়েছে। ইংলিশমান ব্রেন্ডান রজার্সের দলে এক অন্যতম গুরুত্বপূর্ণ খেলোয়াড় হিসেবে আবির্ভূত হয়েছেন, আক্রমণাত্মক এবং প্রতিরক্ষামূলক উভয় ভূমিকাতেই তার বহুমুখীতা এবং দক্ষতা প্রদর্শন করেছেন। টেম্পো নিয়ন্ত্রণ, লাইন ভেঙ্গে ফেলা এবং মাঠের দুই প্রান্তেই অবদান রাখার তার ক্ষমতা আর্সেনালের মিডফিল্ডের জন্য অত্যন্ত মূল্যবান সম্পদ হবে।


যাইহোক, ডিউসবারি-হলের স্বাক্ষরের জন্য আর্সেনালকে প্রতিদ্বন্দ্বিতার মুখোচিত হতে হবে। ব্রাইটন অ্যান্ড হোভ আলবিয়নও মিডফিল্ডারের প্রতি আগ্রহ প্রকাশ করেছে এবং reportedly লেস্টারের সাথে আলোচনা শুরু করেছে। তবে, বর্তমানে মূল্যমানে একটি উল্লেখযোগ্য ফারাক রয়েছে, যা সম্ভাব্যভাবে আর্সেনালকে বাড়তি সুবিধা দিতে পারে, যদি তারা লেস্টারের চাওয়া মূল্য দিতে ইচ্ছুক হয়।

ট্রান্সফার উইন্ডোতে মাত্র কয়েকদিন বাকি থাকতে, আর্সেনাল ডিউসবারি-হলের জন্য একটি চুক্তি চূড়ান্ত করতে পারবে কিনা তা এখনও অজান্তে। এই স্থানান্তর নিঃসন্দেহে এই মরসুমে শীর্ষ চারে থাকার লড়াই এবং আগামী বছরগুলিতে বড় ট্রফি জেতার জন্য তাদের উচ্চাকাঙ্ক্ষাকে ইঙ্গিত দেবে।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies