" " //psuftoum.com/4/5191039 Live Web Directory জর্ডানে ড্রোন হামলায় ৩ মার্কিন সেনা নিহত, ২৫ জন আহত //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

জর্ডানে ড্রোন হামলায় ৩ মার্কিন সেনা নিহত, ২৫ জন আহত

 


জর্ডানের উত্তর-পূর্বাঞ্চলে অবস্থিত একটি মার্কিন সামরিক ঘাঁটিতে শনিবার রাতে ড্রোন হামলার ঘটনা ঘটেছে। এতে তিনজন মার্কিন সেনা নিহত এবং কমপক্ষে ২৫ জন আহত হয়েছেন।

মার্কিন সেনাবাহিনীর সেন্ট্রাল কমান্ড (সিইএনটিসিওএম) এক বিবৃতিতে বলেছে, হামলার জন্য ইরান-সমর্থিত জঙ্গিগোষ্ঠীগুলোকে দায়ী করা হচ্ছে।

সিইএনটিসিওএমের বিবৃতিতে বলা হয়েছে, "হামলার পেছনে ইরান-সমর্থিত জঙ্গিগোষ্ঠীগুলোর হাত থাকতে পারে বলে আমরা বিশ্বাস করি। আমরা এখনো এ হামলা-সংক্রান্ত তথ্য সংগ্রহ করছি।"

জর্ডানের প্রধানমন্ত্রী বাশর আল-মায়ালা এক বিবৃতিতে বলেছেন, "এই হামলা একটি ভয়াবহ সন্ত্রাসী হামলা। আমরা এ হামলার তীব্র নিন্দা করছি।"

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেনও এক বিবৃতিতে বলেছেন, "এই হামলা একটি ন্যাক্কারজনক সন্ত্রাসী হামলা। আমরা নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানাই। আমরা জড়িতদের খুঁজে বের করে বিচারের আওতায় আনতে প্রতিশ্রুতিবদ্ধ।"

এই হামলার ঘটনা মধ্যপ্রাচ্যে উত্তেজনা বাড়ার আশঙ্কা তৈরি করেছে।

রিপাবলিকান নেতারা মার্কিন সেনা কর্মীদের নিহত এবং আহত হওয়ার ঘটনার জন্য বাইডেন সরকারের বিরুদ্ধে কটাক্ষ করেছেন। তারা দাবি করেছেন যে, মার্কিন সেনা বাহিনীকে কেন স্ববলে বলীয়ান করা হয়নি, তা নিয়ে বাইডেন সরকারের ব্যাখ্যা চান তারা।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies