" " //psuftoum.com/4/5191039 Live Web Directory মালদ্বীপের সংসদে বিশৃঙ্খলা, বিরোধীরা মুইজ্জুর দলের এমপিদের মারধর //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

মালদ্বীপের সংসদে বিশৃঙ্খলা, বিরোধীরা মুইজ্জুর দলের এমপিদের মারধর

 


মালদ্বীপের সংসদে রবিবার বিশৃঙ্খলা ছড়িয়ে পড়ে কারণ ক্ষমতাসীন জোট বিরোধী সংসদ সদস্যদের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ কারণে সংসদের মূল কার্যক্রম ব্যাহত হয়।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, রাষ্ট্রপতি মোহাম্মদ মুইজ্জুর মন্ত্রিসভার মন্ত্রীদের সংসদীয় অনুমোদনের জন্য ডাকা একটি বিশেষ অধিবেশন চলাকালীন সংঘর্ষের ঘটনা ঘটে।পিপলস ন্যাশনাল কংগ্রেস (পিএনসি) এবং মালদ্বীপের প্রগ্রেসিভ পার্টি (পিপিএম) এর সরকারপন্থী এমপিরা প্রাক্তন রাষ্ট্রপতি ইব্রাহিম মোহাম্মদ সোলিহের নেতৃত্বাধীন মালদ্বীপ ডেমোক্রেটিক পার্টির (এমডিপি) বিরুদ্ধে প্রতিবাদে নেমেছিলেন, যাদের সংসদে সংখ্যাগরিষ্ঠতা রয়েছে।



স্থানীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, প্রেসিডেন্ট মোহাম্মদ মুইজ্জুর মন্ত্রিসভার চার সদস্যের অনুমোদন স্থগিত করা হয়েছে। এতে সোলিহ এমপিরা ক্ষুব্ধ হন এবং তাদের মধ্যে হাতাহাতি শুরু হয়। ভাইরাল হওয়া একটি ভিডিওতে সাংসদদের একে অপরকে মাটিতে ফেলে এবং একে অপরকে লাথি ও ঘুষি মারতে দেখা যায়।



সংঘর্ষের পর সংসদ অধিবেশন স্থগিত করা হয়। এমডিপি নেতারা বলেছেন যে তারা এই ঘটনার তীব্র নিন্দা করে। তারা দাবি করেছেন যে সরকারের পক্ষ থেকে এই হামলাটি পরিকল্পিতভাবে করা হয়েছে।



এই ঘটনা মালদ্বীপের রাজনীতিতে নতুন উত্তেজনা সৃষ্টি করেছে। এটি দেখাবে যে ক্ষমতাসীন জোট এবং বিরোধী দলের মধ্যে বিরোধ কতটা তীব্র হয়ে উঠেছে।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies