" " //psuftoum.com/4/5191039 Live Web Directory প্রয়াত বাংলা চলচ্চিত্রের অভিনেত্রী শ্রীলা মজুমদার //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

প্রয়াত বাংলা চলচ্চিত্রের অভিনেত্রী শ্রীলা মজুমদার

 



পশ্চিমবঙ্গ, ভারত - জনপ্রিয় বাংলা অভিনেত্রী শ্রীলা মজুমদার শনিবার, ২৭ জানুয়ারী ২০২৪ সালে ৬৫ বছর বয়সে পরলোকগমন করেন। তিনি  নিজ বাসভবনে ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যান।

১৯৫৮ সালে কলকাতায় জন্মগ্রহণ করেন মজুমদার। ১৯৮০ সালে মৃণাল সেন পরিচালিত 'পরশুরাম' ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটান। তিনি একশোরও বেশি ছবিতে অভিনয় করেন, যার মধ্যে রয়েছে 'একদিন প্রতিদিন', 'আকালের সন্ধানে', 'চোখ', 'অরোহণ', 'মাণ্ডি' এবং 'চোখের বালি'।



মজুমদার তার বহুমুখী অভিনয় এবং বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করার দক্ষতার জন্য পরিচিত ছিলেন। তিনি একজন প্রতিভাবান ডাবিং আর্টিস্টও ছিলেন এবং 'চোখের বালি' ছবিতে ঐশ্বর্য রাইয়ের জন্য বাংলা ডাবিং করেন।

মজুমদারের মৃত্যু বাংলা চলচ্চিত্র জগতের জন্য একটি বড় ক্ষতি। তিনি ছিলেন একজন প্রতিভাবান এবং সম্মানিত অভিনেত্রী, যিনি বাংলা চলচ্চিত্রে তার অবদানের জন্য স্মরণীয় হয়ে থাকবেন।

শ্রীলা মজুমদারের প্রতি শ্রদ্ধাঞ্জলি

চলচ্চিত্র জগতের সর্বত্র থেকেই মজুমদারের প্রতি শ্রদ্ধাঞ্জলি জানানো হচ্ছে।

অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় বলেন, "শ্রীলা মজুমদার ছিলেন বাংলা চলচ্চিত্রের একজন প্রকৃত আইকন। তিনি ছিলেন একজন দুর্দান্ত অভিনেত্রী, যিনি যেকোনো চরিত্রে জীবন্ত করে তুলতে পারতেন। তিনি অত্যন্ত মিস করা হবে।"

চলচ্চিত্র নির্মাতা গৌতম ঘোষ বলেন, "শ্রীলা মজুমদার ছিলেন জাতীয় সম্পদ। তিনি ছিলেন একজন মوهাবিদ্যা অভিনেত্রী, যিনি আমাদের জীবনে এতো আনন্দ এনেছেন। তিনি আগামী প্রজন্মের কাছে তার কাজের জন্য স্মরণীয় হয়ে থাকবেন।"মজুমদারের স্বামী, পুত্র এবং কন্যা রয়েছে।


Top Post Ad

Below Post Ad

Hollywood Movies