" " //psuftoum.com/4/5191039 Live Web Directory ইন্ডিয়া জোট ছেড়ে বেরোলেন মমতা বন্দ্যোপাধ্যায় //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

ইন্ডিয়া জোট ছেড়ে বেরোলেন মমতা বন্দ্যোপাধ্যায়

 


মালদা, ৩১ জানুয়ারি ২০২৪

আসন্ন লোকসভা নির্বাচনে বাংলায় ইন্ডিয়া জোটের অংশ হতে নারাজ তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার মালদার প্রশাসনিক সভামঞ্চ থেকে বক্তব্য রাখতে গিয়ে তিনি এ কথা জানান।

মমতা বলেন, "আমি কংগ্রেসকে বলেছিলাম, তারা ৩০০ আসনে লড়ুক। বাকিটা আমরা সকলে মিলে লড়তাম। কিন্তু তারা রাজি হয়নি। তারা ১০-১২টি আসন নিয়ে রাজ্যে বাম এবং বিজেপির সুবিধা করতে চায়।"

তিনি বলেন, "আমি রাজ্যে ইন্ডিয়া জোট চাই না। আমি একাই লড়ব। বাংলার মানুষ আমাকে বিশ্বাস করে। তারা আমাকে ভোট দিয়ে বিজেপিকে পরাজিত করবে।"

মমতার এই বক্তব্যের জেরে বাম কংগ্রেস  তীব্র ভাবে আক্রমন করে বলেন ,এই  বক্তব্যে পরিষ্কার বিজেপিকে কার্যত সুবিধা দিতে বিজেপি বিরোধী ভোট ভাগ করার খেলা করলেন তিনি।আসলে বিজেপি এর বি টিম হিসেবে বঙ্গে তিনি বিজেপি বিরোধী জোট ভাঙলেন।ইন্ডিয়া জোটের মিটিং এ ধারাবাহিক উপস্থিত থেকে তৃনমূলের এই অবস্থান ঘিরে উঠছে প্রশ্ন।

যেখানে বাম কংগ্রেসের সাথে একই মঞ্চে মিটিং করলেন , যৌথ ঘোষণাপত্র সম্মতি দিয়েছিলেন তারপরে এই ভোলবদল কেন ? রাজনৈতিক মহলের প্রশ্ন তাহলে কি কারোর নির্দেশে এই বক্তব্য উঠছে প্রশ্ন ঠিক যেমন ভাবে নীতিশ কুমারের অবস্থান এবং আম আদমি পার্টির অবস্থান।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies