" " //psuftoum.com/4/5191039 Live Web Directory মার্কিঙ্গ রাষ্ট্রপতি পদ প্রার্থী নির্বাচনে ট্রাম্প হাম্প্শেয়ারে জয়ের পথে মার্কিন জুড়ে বাড়ছে ট্রাম্প ফোবিয়া //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

মার্কিঙ্গ রাষ্ট্রপতি পদ প্রার্থী নির্বাচনে ট্রাম্প হাম্প্শেয়ারে জয়ের পথে মার্কিন জুড়ে বাড়ছে ট্রাম্প ফোবিয়া

 


মার্কিন যুক্তরাষ্ট্রের রাজনীতিতে আবার উত্থান হতে চলেছে ডোনাল্ড ট্রাম্পকে প্রথমে ককেশাস থেকে জয় পেলেন রিপাবলিকান দলের মধ্যে রাষ্ট্রপতি পার্টি হওয়ার দৌড়ে , এবার নিউ হাম্প্শেয়ার থেকেও বিপুল জয়ের পথে তিনি । তিনি তার নিকটতম নিকি হেলিকে অনেকটাই পেছনে ফেলে দিয়েছেন । মার্কিন রাজনীতিতে ট্রাম্প একটি বিতর্কিত চরিত্র হিসেবেই উঠে আসছে , বাইডেনের কাছে পরাজিত হয়েও যিনি তার সমর্থকদের হিংসার প্ররোচনা দিয়েছিলেন যার জেরে গোটা দেশে আগুন ছড়িয়ে পড়ে । 


এত কিছুর পরেও তার যে জনপ্রিয়তার ভাটা পড়ে নি টা এই নির্বাচনেই লক্ষ্য করা যাচ্ছে , যদিও নিকি হেলি বলেন দেশের্ফ উন্নতির লক্ষ্যে ট্রাম্প একটি বিরোধী চরিত্র , তিনি লড়াই থেকে পেছনে সরছেন না। দক্ষিণ ক্যারোলিনার প্রকরন গভর্নর নিকি বলেন ট্রাম্প তার অর্থবল দিয়ে ভোটারদের প্রভাবিত করছেন কিন্ত তিনি লড়াই চালিয়ে যাবেন । দেশের বার এমন মানুষের হাতে যাওয়া উচিত নয় যিনি মার্কিন সংবিধানকে শ্রদ্ধা করতে জানেন না । 

নিউ হাম্প্শেয়ারের ফলাফল এখনো আসে নি যদিও পূর্ববস ট্রামপের পক্ষেই যাচ্ছে বলে অভিমত , নির্বাচনী দফতর থেকে জানান হয়েছে রিপাবলিকান দলের সদস্যেদের ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে প্রায় ৪ লক্ষ ভোটার অংশ নিয়েছে । আর কয়েক ঘন্টার মধ্যেই জানান যাবে ট্রামপের বিজয় রথ কোন দিকে । 

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies