" " //psuftoum.com/4/5191039 Live Web Directory উত্তরবঙ্গ-দক্ষিণবঙ্গের মিলন, সায়ন-তমাশ্রীর বিয়েতে বোরোলি-গলদা চিংড়ির আমেজ //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

উত্তরবঙ্গ-দক্ষিণবঙ্গের মিলন, সায়ন-তমাশ্রীর বিয়েতে বোরোলি-গলদা চিংড়ির আমেজ

 



দোর্দণ্ড প্রতাপশালী কোচবিহার রাজবংশের রাজবাড়িতে আগামীকাল, ১ ফেব্রুয়ারি ২০২৪ শুক্রবার বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন সায়ন বন্দ্যোপাধ্যায় এবং তমাশ্রী দেবনাথ। উত্তরবঙ্গের বোরোলির সঙ্গে দক্ষিণবঙ্গের গলদা চিংড়ির মিলন ঘটবে এই বিয়েতে।

সায়ন বন্দ্যোপাধ্যায় পেশায় একজন আইনজীবী। তিনি বামপন্থী রাজনীতিতেও সক্রিয়। তিনি একজন দক্ষ বাম মুখপাত্র।



তমাশ্রী দেবনাথ কোচবিহারের সুনীতি অ্যাকাডেমি স্কুলের প্রাক্তন ছাত্রী। তিনি একজন বিটেক ইঞ্জিনিয়ার। বর্তমানে তিনি টিসিএস কোম্পানিতে কর্মরত।

বিয়ের অনুষ্ঠানে দুই পরিবারের পক্ষ থেকে আমন্ত্রিত হয়েছেন রাজনীতি, ব্যবসা, সমাজসেবা, শিক্ষা, মিডিয়াসহ বিভিন্ন ক্ষেত্রের বিশিষ্ট ব্যক্তিবর্গ।

বিয়ের অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ হবে বোরোলি এবং গলদা চিংড়ির মেনু। বোরোলি হল উত্তরবঙ্গের একটি জনপ্রিয় খাবার। এটি চাল, ডাল, মশলা, এবং মাংস দিয়ে তৈরি হয়। গলদা চিংড়ি দক্ষিণবঙ্গের একটি বিখ্যাত খাবার। এটি একটি সুস্বাদু এবং পুষ্টিকর খাবার।



বিয়ের অনুষ্ঠানে বোরোলি এবং গলদা চিংড়ির মেনু দুই পরিবারের মিলনের প্রতীক হিসেবে দেখা হচ্ছে।

বিয়ের অনুষ্ঠানের আয়োজক সায়ন বন্দ্যোপাধ্যায় বলেন, "আমরা আমাদের বিয়ের অনুষ্ঠানকে একটি বিশেষ অনুষ্ঠান হিসেবে গড়ে তুলতে চাই। বোরোলি এবং গলদা চিংড়ির মেনু দুই পরিবারের মিলনের প্রতীক হিসেবে থাকবে।"

তমাশ্রী দেবনাথ বলেন, "আমরা দুজনেই খুবই উত্তেজিত। আমরা আশা করি আমাদের বিয়ের অনুষ্ঠানটি সুন্দর এবং আনন্দময় হবে।"



বিয়ের অনুষ্ঠানটি কোচবিহারের মহারাজা প্যালেসে সকাল ১১টায় শুরু হবে।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies