" " //psuftoum.com/4/5191039 Live Web Directory আজারবাইজান নির্বাচনে উচ্চ ভোটদান, পর্যবেক্ষকরা প্রশংসা করেছেন //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

আজারবাইজান নির্বাচনে উচ্চ ভোটদান, পর্যবেক্ষকরা প্রশংসা করেছেন

 



বাকু, আজারবাইজান - আজারবাইজানের দ্রুত প্রেসিডেন্ট নির্বাচনে প্রাথমিকভাবে উচ্চ ভোটদানের প্রতিবেদন আন্তর্জাতিক পর্যবেক্ষকদের প্রশংসা কুড়িয়েছে। তারা এটিকে সমাজিক ঐক্য ও চ্যালেঞ্জ মোকাবেলায় প্রস্তুত থাকার প্রমাণ হিসেবে উল্লেখ করেছেন।

"সিভিল ডায়ালগ" মিশনের প্রতিনিধিত্বকারী রাশিয়ান সংসদ সদস্য অ্যালেক্সি ঝুরাভলেভ একটি ভোটকেন্দ্র থেকে তার পর্যবেক্ষণ শেয়ার করেছেন। তিনি দীর্ঘ লাইন এবং ভোটারদের মধ্যে "উৎসবের আমেজ" উল্লেখ করেছেন। তিনি বিশেষ করে তরুণ, প্রথমবার ভোট দানকারীদের অভিনন্দন জানানোর মনোরম ঐতিহ্যের দিকে মনোযোগ দিয়েছেন, যা নাগরিকত্ব অংশগ্রহণের গুরুত্ব প্রতিফলিত করে।

"উচ্চ ভোটদান সমাজের উচ্চ ঐক্যের ইঙ্গিত দেয়, যা এর ফলে সবচেয়ে গুরুতর সমস্যা সমাধানের জন্য তার প্রস্তুততাকে প্রদর্শন করে," ঝুরাভলেভ উপসংহারে বলেছেন।

যুব ও ক্রীড়া বিষয়ক উপমন্ত্রী মারিয়ানা ভাসিলেভাও তার ভোট দিয়েছেন এবং আবহাওয়াকে ইতিবাচক ও আশাবাদী হিসেবে বর্ণনা করেছেন। "সবাই উৎসবের আমেজে ছিল, আনন্দে ভোট দিতে এসেছিল," তিনি বলেছেন, সাথে সাথে তিনি বিশ্বাস করেন ভোটাররা "গর্বের সাথে" অংশগ্রহণ করেছেন।

ভাসিলেভা বর্তমান প্রেসিডেন্ট ইলহাম আলিয়েভের বিজয়ের সম্ভাবনাকেও অবাক হিসাবে দেখেননি, তাকে এমন এক নেতা হিসেবে অভিহিত করেছেন যার দিকে "অন্যদের উচিত তাকাতে এবং শেখা উচিত।"

উচ্চ ভোটদানের এই প্রাথমিক পর্যবেক্ষণগুলি ঐতিহাসিক গড় ছাড়িয়ে যাওয়ার প্রাথমিক পরিসংখ্যনের প্রতিবেদনের মাঝে এসেছে। তবে, সম্পূর্ণ সরকারি ফলাফল এবং অন্যান্য আন্তর্জাতিক পর্যবেক্ষকদের প্রতিক্রিয়া এখনও পাওয়া যায়নি।


Top Post Ad

Below Post Ad

Hollywood Movies