" " //psuftoum.com/4/5191039 Live Web Directory ওয়েস্টবেঙ্গল ভলান্টারি ব্লাড ডোনার্স সোসাইটির দুর্গাপুরে প্রচার অভিযান ও সাংগঠনিক কনভেনশন //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

ওয়েস্টবেঙ্গল ভলান্টারি ব্লাড ডোনার্স সোসাইটির দুর্গাপুরে প্রচার অভিযান ও সাংগঠনিক কনভেনশন

 



দুর্গাপুর, ০৪ ফেব্রুয়ারী, ২০২৪ - ওয়েস্টবেঙ্গল ভলান্টারি ব্লাড ডোনার্স সোসাইটির আগামী ২-৩রা মার্চ বর্ধমান শহরে অনুষ্ঠিতব্য রাজ্য সম্মেলনের প্রস্তুতি এবং জোনগুলির ভবিষ্যৎ কর্মকাণ্ডের লক্ষ্যে দুর্গাপুরে প্রতিদিন সাংগঠনিক কনভেনশন ও প্রচার অভিযান চলছে।

আজ, ৪ঠা ফেব্রুয়ারী, দুর্গাপুর মহকুমা ভলান্টারি ব্লাড ডোনার্স ফোরামের সম্পর্ক ও সংহতি জোনের পক্ষ থেকে সকাল ও বিকেল দু'বেলা দুটি স্থানে কর্মসূচির আয়োজন করা হয়েছিল। উভয় কর্মসূচিতেই প্রচুর সংখ্যক স্বেচ্ছাসেবীর অংশগ্রহণ দেখা গেছে, যা এই মহৎ উদ্যোগের প্রতি মানুষের আগ্রহ ও সমর্থনের প্রমাণ।



গত ২৫শে জানুয়ারী থেকে মোট ৫টি কনভেনশন অনুষ্ঠিত হয়েছে। এই কর্মসূচিগুলির মাধ্যমে রক্তদানের গুরুত্ব সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধি করা হচ্ছে এবং নতুন স্বেচ্ছাসেবীদের সংগ্রহ করা হচ্ছে।


আশা করা যায় এই প্রচেষ্টার মাধ্যমে ওয়েস্টবেঙ্গল ভলান্টারি ব্লাড ডোনার্স সোসাইটির আগামী রাজ্য সম্মেলন সফলভাবে সম্পন্ন হবে এবং রক্তদানের ক্ষেত্রে আরও বেশি মানুষ এগিয়ে আসবে।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies