" " //psuftoum.com/4/5191039 Live Web Directory জেলে যাওয়ার আশঙ্কা প্রকাশ মমতা বন্দ্যোপাধ্যায়ের //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

জেলে যাওয়ার আশঙ্কা প্রকাশ মমতা বন্দ্যোপাধ্যায়ের

 


শান্তিপুর, ০১ ফেব্রুয়ারি: তৃণমূলের বিভিন্ন নেতার গ্রেফতারের প্রসঙ্গ উল্লেখ করে বৃহস্পতিবার শান্তিপুরে সরকারি পরিষেবা প্রদান কর্মসূচি থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, "আমাকে জেলে পুরলেও আমি জেল ফুটো করে বেরিয়ে আসব!"

তিনি বলেন, "আমার বিরুদ্ধে অনেক অভিযোগ আনা হয়েছে। কিন্তু আমি কোনো অপরাধ করিনি। তবুও যদি আমাকে জেলে পুরে দেওয়া হয়, তাহলে আমি জেল ফুটো করে বেরিয়ে আসব।"

মমতা বলেন, "আমি বাংলার মুখ্যমন্ত্রী। আমি আমার জনগণের জন্য কাজ করি। আমি তাদের জন্য লড়াই করি। তাই আমি ভয় পাই না।"

মমতার ওই বক্তব্যকে অবশ্য প্রত্যাশিত ভাবেই রাজ্য বিজেপির প্রধান মুখপাত্র শমীক ভট্টাচার্য খোঁচা দিয়েছেন। তাঁর কথায়, "মমতা বন্দ্যোপাধ্যায় অপরাজেয়। কিন্তু তিনি আর তাঁর দল এবং সরকারের বিসর্জন ঠেকাতে পারবেন না। সময় ঘনিয়ে এসেছে। সেই কারণেই হয়তো এই কথা বলেছেন।"

ভট্টাচার্য বলেন, "মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে একের পর এক দুর্নীতির অভিযোগ উঠছে। তদন্তের পর তাঁকে গ্রেফতার করা হবে। সেই ভয়েই তিনি এই ধরনের বক্তব্য দিচ্ছেন।"

মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশাপাশি তাঁর দলের আরও বেশ কয়েকজন নেতা-কর্মীকে সম্প্রতি দুর্নীতির অভিযোগে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে রয়েছেন প্রাক্তন মন্ত্রী তথা তৃণমূল নেতা পার্থ চট্টোপাধ্যায়, জ্যোতিপ্রিয় মল্লিক সহ একাধিক বিধায়ক ।

এই গ্রেফতারের ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে রাজনৈতিক মহলে সমালোচনা শুরু হয়েছে। বিরোধীরা বলছেন, তৃণমূল সরকার দুর্নীতিতে জর্জরিত।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies