" " //psuftoum.com/4/5191039 Live Web Directory কলকাতা ডার্বিতে রোমাঞ্চকর ড্র, মোহনবগান ও ইস্টবেঙ্গল ২-২ //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

কলকাতা ডার্বিতে রোমাঞ্চকর ড্র, মোহনবগান ও ইস্টবেঙ্গল ২-২

 




শনিবারে অনুষ্ঠিত আইএসএল ম্যাচে মোহনবগান সুপার জায়ান্ট এবং ইস্টবেঙ্গল এফসি ২-২ গোলে ড্র করেছে। এই ম্যাচটি 'কলকাতা ডার্বি'র সমৃদ্ধ ঐতিহ্যকে টিকিয়ে রেখে রোমাঞ্চকর লড়াই উপহার দিয়েছে।

খেলার ৩য় মিনিটে অজয় চেত্রী গোল করে ইস্টবেঙ্গলকে এগিয়ে নিয়ে যান, কিন্তু ১৭তম মিনিটে আর্মান্ডো সাদিকু সুপার জায়ান্টের হয়ে গোলটি ফিরিয়ে দেন। দ্বিতীয়ার্ধেও খেলাটি সমান প্রতিদ্বন্দ্বিতায় চলতে থাকে, উভয় দলই সুযোগ তৈরি করে। ৫৫তম মিনিটে ক্লেইটন সিলভা পেনাল্টি থেকে গোল করেন ইস্টবেঙ্গলের হয়ে, কিন্তু ৮৭তম মিনিটে ডিমিট্রি পেট্রাটোস মোহনবগানের হয়ে গোল করে পয়েন্ট ভাগ করে নেন।

ফলাফলের পর মোহনবগান আইএসএল টেবিলের পঞ্চম স্থানে রয়েছে, যখন ইস্টবেঙ্গল নবম স্থানে আছে।

প্রতিক্রিয়া

মোহনবগান কোচ মার্কো পেজজাইউলি বলেছেন, "ফলাফলে আমি হতাশ। আমাদের জয়ের সুযোগ ছিল, কিন্তু আমরা সেগুলি নিতে পারিনি। আমাদের ভুল থেকে শিক্ষা নিতে হবে এবং এগিয়ে যেতে হবে।"

ইস্টবেঙ্গল কোচ স্টিফেন কনস্ট্যান্টাইন বলেছেন, "আমি পয়েন্ট নিয়ে খুশি। দুবার গোল হারিয়েও ফিরে আসার মত দারুণ চরিত্র দেখিয়েছে আমরা। আমরা এখনও গড়নের পথে, কিন্তু আমরা সঠিক পথে আছি।"

কলকাতা ডার্বি হল ভারতীয় ফুটবলে সবচেয়ে তীব্র প্রতিদ্বন্দ্বিতাগুলির মধ্যে একটি, এবং এই ম্যাচটিও তার ব্যতিক্রম ছিল না। 

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies