" " //psuftoum.com/4/5191039 Live Web Directory জর্ডান লিখেছে ইতিহাস, প্রথমবারের মতো এএফসি এশিয়ান কাপের ফাইনালে! //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

জর্ডান লিখেছে ইতিহাস, প্রথমবারের মতো এএফসি এশিয়ান কাপের ফাইনালে!

 



  • দক্ষিণ কোরিয়াকে ২-০ গোলে হারিয়ে কাতারের মুখোমুখি জর্ডান*

জর্ডান একটি চমৎকার পারফর্ম্যান্স উপস্থাপন করে দক্ষিণ কোরিয়াকে ২-০ গোলে হারিয়ে প্রথমবারের মতো এএফসি এশিয়ান কাপের ফাইনালে পৌঁছেছে।

ইয়াজান আল-নাইমাত এবং মৌসা আল-তামারীর গোলগুলো পশ্চিম এশীয় দলের জন্য একটি বিখ্যাত জয় নিশ্চিত করেছে, যারা পুরো ম্যাচ জুড়ে দৃঢ়ভাবে শ্রেষ্ঠ দল ছিল।

টুর্নামেন্টের ফেবারিট দলগুলির একটি দক্ষিণ কোরিয়া দৃঢ়সংকল্প এবং সুশৃঙ্খলিত জর্ডান দলের কাছে সহজেই হারিয়েছে।

জর্ডান এখন ফাইনালে কাতারের মুখোমুখি হবে, যা ১১ ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত হবে। কাতার ডিফেন্ডিং চ্যাম্পিয়ন এবং টানা তৃতীয়বারের মতো শিরোপা জেতার চেষ্টা করবে।



জর্ডানের জন্য এটি একটি উল্লেখযোগ্য অর্জন, যারা এর আগে কখনো কোনো বড় টুর্নামেন্টের ফাইনালে পৌঁছেনি। তারা প্রতিযোগিতার অন্যতম চমকপ্রদ দল এবং ফাইনালে পৌঁছানো তাদের সমর্থকদের মনে দাগ কেটেছে।

দক্ষিণ কোরিয়া হেরে যাওয়ায় হতাশ হবে, কিন্তু তারা টুর্নামেন্টে তাদের পারফর্ম্যান্সে গর্বিত হতে পারে। তারা কোনো গোল না খেয়েই সেমিফাইনালে পৌঁছেছে, কিন্তু শেষ পর্যন্ত একটি শক্তিশালী জর্ডান দল তাদের পরাজিত করেছে।



এএফসি এশিয়ান কাপ এশিয়ার সবচেয়ে সম্মানিত আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট। এটি প্রতি চার বছরে অনুষ্ঠিত হয় এবং এশিয়ার ২৪টি সেরা দল এতে অংশগ্রহণ করে।

২০২৪ টুর্নামেন্টটি কাতারে অনুষ্ঠিত হচ্ছে এবং এটি এখন পর্যন্ত একটি উত্তেজনাপূর্ণ প্রতিযোগিতা হয়েছে। দক্ষিণ কোরিয়ার উপর জর্ডানের জয় টুর্নামেন্টের অন্যতম আলোচিত বিষয় এবং এটি আসন্ন বছরগুলিতে অবশ্যই স্মরণ করা হবে।


Top Post Ad

Below Post Ad

Hollywood Movies