" " //psuftoum.com/4/5191039 Live Web Directory রেড রোডে মমতার অবস্থান ঘিরে কটাক্ষের দূর কংগ্রেসের //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

রেড রোডে মমতার অবস্থান ঘিরে কটাক্ষের দূর কংগ্রেসের



রাজ্যে একশো দিনের প্রকল্পে টাকা বন্ধ হয়ে বিপাকে শ্রমিক , তাদের টাকা দেওয়ার দাবি নিয়ে রেড রোডে ধর্ণায় রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।প্রায় ৪৮ ঘন্টা ধরে এই ধর্ণায় শামিল হয়েছেন তিনি।এই ধরনা নিয়ে তীব্র কটাক্ষের মুখে পড়েছেন বাম কংগ্রেসের জোটের কাছে।কংগ্রেস নেতা অধীর চৌধুরী বলেন রাজ্যের দুর্নীতি সমস্ত রেকর্ডকে ছাপিয়ে গেছে তৃণমূলের মন্ত্রী থেকে নেতা কোটি কোটি টাকা লুট করেছে মুখ্যমন্ত্রী তাদের পাশে।

জেল থেকে ছাড়াতে কোটি কোটি টাকা খরচ করছেন কিন্তু দীর্ঘদিন ধরে চাকরি প্রার্থীরা রাদটায় একবার সময় বের করতে পারছেন না তাদের কাছে যাওয়ার।এছাড়াও রাজ্য জুড়ে একাধিক পৌরসভা নির্বাচন না করিয়ে প্রশাসক নিয়োগ করে আছেন । গণতন্ত্রের টুটি চিপে তিনি।আবার দেশে গণতন্ত্র বিপন্নের কথা বলছেন ।

অধীর চৌধুরী বলেন বাংলা বঞ্চিত হচ্ছে দিল্লিতে এই ধরনা যখন গুরুত্ব বহন করতো তিনি সেটা না করে রেড রোডে করছেন এটা মানুষের সাথেই তিনি চাতুরী করছেন।তিনি প্রস্তাব দিয়েছেন দিল্লি ধর্ণায় তিনি যেতে প্রস্তুত ।

রাজনৈতিক মহলের মতে রাজ্যের ভাড়ার শূন্য হলেও তিনি ঘোষণা করেছেন আগামী ২১ শে ফেব্রুয়ারি ২১ লক্ষ শ্রমিককে তাদের বকেয়া পাওনা মিটিয়ে দেবেন।এই খবর শুনে কটাক্ষ করেছেন রাজ্য কোর্ডিনেশন , যে সরকার কর্মচারীদের বকেয়া ডি এ দিচ্ছেন না সেই সরকার দেবে টাকা আসলে নির্বাচনের মুখে যখন তৃণমূল দুর্নীতির বেড়াজালে জর্জরিত তখন মানুষের দৃষ্টি ঘোরাতে এই ধরণের প্রতিশ্রুতি।

২০১১ সালে ক্ষমতা দখলের পর থেকেই একাধিক দুর্নীতির জালে ধরা পড়ছেন তৃণমূলের নেতা মন্ত্রীরা।রেড রোডে এই অবস্থান আসলে নির্বাচনের আগে একটি রাজনৈতিক লড়াই ছাড়া কিছু নয়।টাকার দাবি করে দিল্লি যাত্রা হলেও প্রধানমন্ত্রীর সাথে একাধিক বার বৈঠক হলেও  সমাধান সূত্র অধরা।অন্যদিকে ন্যায্য পাওনার আশায় দিন গুনছে ১০০ দিন প্রকল্পের শ্রমিকরা।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies