" " //psuftoum.com/4/5191039 Live Web Directory ভয়াবহ ট্রাক দুর্ঘটনা রামপুরহাট একাধিক মৃত্যু //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

ভয়াবহ ট্রাক দুর্ঘটনা রামপুরহাট একাধিক মৃত্যু

 


মঙ্গলবার ভোরবেলা ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু হল চার মহিলা শ্রমিকের। ঘটনাস্থলেই মৃত্যু হয় তিনজনের। পরে একজন হাসপাতালে মারা গিয়েছেন। আহত হয়েছে আরও ১১ জন। মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে রামপুরহাটের মুনসুবা মোড়ে।

স্থানীয় সূত্রের খবর, মঙ্গলবার ভোর চারটে নাগাদ রামপুরহাট ১ ব্লকের চিতুরি গ্রাম থেকে শ্রমিকরা মাড়গ্রামের উদ্দেশে বেড়িয়েছিলেন।১৫-১৬ জন শ্রমিকের দলটি ধান রোপণের কাজ করেন। অন্যান্য দিনের মতো এদিনও যন্ত্রচালিত ভ্যানে ১৪ নম্বর জাতীয় সড়ক ধরে মাড়গ্রাম যাচ্ছিলেন তাঁরা। এদিন ভোরবেলা মেঘলা ও কুয়াশাচ্ছন্ন থাকার জন্য দৃশ্যমানতা কম ছিল।পুলিশ সূত্রের খবর, ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে রাসমনি সর্দার, লীলা লেট ও রাখি সর্দারের। এছাড়া রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতালে আরেক মহিলা শ্রমিকের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিত্‍ধীন রয়েছেন ১১ জন। আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।


খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় রামপুরহাট থানার পুলিশ ও রামপুরহাট দমকল বাহিনীর কর্মীরা। ঘাতক ম্যাটাডরটি আটক করেছে পুলিশ। যদিও গাড়ির চালক ও খালাসি পলাতক। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। জানা গিয়েছে, জাতীয় সড়কে ভ্যান চলাচল নিষিদ্ধ থাকলেও ভোরবেলা নজরদারি এড়িয়েই ভ্যানটি জাতীয় সড়ক ধরে মাড়গ্রাম যাচ্ছিল। তখনই দুর্ঘটনা ঘটে।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies