" " //psuftoum.com/4/5191039 Live Web Directory গার্ডেনরিচ এলাকায় বহুতল ভেঙে পড়ার ঘটনায় তৃণমূল কাউন্সিলরকে ' বিঁধলেন এলাকার বাম নেতা ফৈয়জ আহমেদ //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

গার্ডেনরিচ এলাকায় বহুতল ভেঙে পড়ার ঘটনায় তৃণমূল কাউন্সিলরকে ' বিঁধলেন এলাকার বাম নেতা ফৈয়জ আহমেদ

 




রবিবার গভীর রাতে কলকাতার গার্ডেনরিচ এলাকায় একটি বহুতল ভবন ভেঙে পড়ে। এই ঘটনায় এখন পর্যন্ত ৯ জনের মৃত্যু হয়েছে এবং বহু মানুষ আহত হয়েছেন।

এই ঘটনাকে ঘিরে তৃণমূল কাউন্সিলর শামস ইকবাল এবং প্রাক্তন কাউন্সিলর সিপিআইএম নেতা ফৈয়জ আহমেদ খানের মধ্যে বিতর্ক শুরু হয়েছে।

ফৈয়জ আহমেদ খান অভিযোগ করেছেন যে শামস একমাত্র কাউন্সিলর যে অডি গাড়ি নিয়ে পুরসভায় যান। তিনি প্রশ্ন তুলেছেন, "কী করে একজন কাউন্সিলরের এত টাকা হতে পারে?"

ফৈয়জ আহমেদ খান আরও বলেন, "আইনি বাড়ি তো এখানে খুঁজেই পাওয়া যাবে না। সবটাই বেআইনি। গোটা কলকাতা জুড়ে এই ছবি। কোন এলাকা, ওয়ার্ড বাদ দেওয়া যাবে না যেখানে বেআইনি নির্মাণ নেই। একটু জায়গা পেলেই প্রোমোটাররা নির্মাণ করছে। পুকুর ভরাটও করে ফেলে। আজ যে বাড়িটা পড়ে গিয়েছে, সেখানে একটা ছোট পুকুর ছিল। সেটাই ভরাট করে বাড়ি করেছে।"

শামস ইকবাল এখনও এই অভিযোগের বিষয়ে কোন মন্তব্য করেননি।

এদিকে, কলকাতার মেয়র ফিরহাদ হাকিম কার্যত মেনে নিয়েছেন যে এই নির্মাণ বেআইনিভাবে হচ্ছিল। তিনি বলেন, "বাম আমল থেকে বেশ কিছু অঞ্চলে এটা রীতি হয়ে দাঁড়িয়েছিল। এখন সেটাতে রাশ টেনেছি। সবরকম চেষ্টা করেছি। তারপরও কোন গলিতে কে বেআইনি কী করছে আমাদের পক্ষে জানাটা মুশকিল।"

এই ঘটনায় তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। পুলিশ ইতিমধ্যে বেশ কয়েকজনকে আটক করেছে।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies