" " //psuftoum.com/4/5191039 Live Web Directory ঘূর্ণাবর্তের জেরে বাংলার আবহাওয়ায় ফের তোলপাড়! //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

ঘূর্ণাবর্তের জেরে বাংলার আবহাওয়ায় ফের তোলপাড়!

 



আগামী সপ্তাহে ঝোড়ো হাওয়া ও বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সম্ভাবনা

আলিপুর আবহাওয়া দপ্তরের পূর্বাভাস অনুযায়ী, বর্তমানে অসম ও সংলগ্ন এলাকায় অবস্থিত একটি ঘূর্ণাবর্তের প্রভাবে আগামী সপ্তাহে পশ্চিমবঙ্গে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

রবিবার, উত্তরবঙ্গের দার্জিলিং, জলপাইগুড়ি, কালিম্পং, আলিপুরদুয়ার ও কোচবিহারে বজ্রবিদ্যুৎ-সহ হাল্কা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে। পাশাপাশি ঘন্টায় ৩০-৪০ কিমি বেগে দমকা হাওয়া বইতে পারে। এর জন্য হলুদ সতর্কতা জারি করা হয়েছে। এদিন হালকা বৃষ্টিতে ভিজতে পারে দক্ষিণ দিনাজপুর ও মালদহও।

সোমবার দোলের দিন, উত্তরবঙ্গের দার্জিলিং, জলপাইগুড়ি, কালিম্পং, আলিপুরদুয়ার, কোচবিহার, উত্তর দিনাজপুর, দক্ষিণ দিনাজপুর এবং মালদা সমস্ত জেলায় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টিপাত হবে। এর মধ্যে অধিক বৃষ্টির সতর্কতা রয়েছে দার্জিলিং, জলপাইগুড়ি এবং আলিপুরদুয়ারে। এদিন উত্তরের সমস্ত জেলাতেই হলুদ সতর্কতা জারি রয়েছে।

আগামী সপ্তাহের বাকি দিনগুলিতেও দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আলিপুর আবহাওয়া দপ্তর নিয়মিত আপডেট প্রদান করবে।


Top Post Ad

Below Post Ad

Hollywood Movies