" " //psuftoum.com/4/5191039 Live Web Directory DPRK: পার্টি ও রাষ্ট্রের নেতৃস্থানীয় ক্যাডাররা শোক প্রকাশ করতে রাশিয়ান দূতাবাস পরিদর্শন করেছে //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

DPRK: পার্টি ও রাষ্ট্রের নেতৃস্থানীয় ক্যাডাররা শোক প্রকাশ করতে রাশিয়ান দূতাবাস পরিদর্শন করেছে

 



 ২৬শে মার্চ, পিয়ংইয়ং - ২৬শে মার্চ ভোরে, কোরিয়ার ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির (ডব্লিউপিকে), প্রতিরক্ষা মন্ত্রণালয় এবং ডিপিআরকে-এর পররাষ্ট্র মন্ত্রণালয়ের নেতৃস্থানীয় ক্যাডাররা, কমরেড চো ইয়ং-ওন সহ, পার্ক চুং-চন, লি ইল-হওয়ান, কাং সান-নাম এবং চো সুং-হি, ডিপিআরকেতে রাশিয়ান ফেডারেশনের দূতাবাস পরিদর্শন করেছেন।


 মস্কো অঞ্চলে বৃহৎ আকারের সন্ত্রাসী হামলার ফলে অসংখ্য নিহতদের প্রতি সমবেদনা জানাতে এই সফরের সময় নির্ধারণ করা হয়েছিল।


 কোরিয়ার ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটি, প্রতিরক্ষা মন্ত্রণালয় এবং ডিপিআরকে-এর পররাষ্ট্র মন্ত্রণালয়ের পক্ষ থেকে শোক অনুষ্ঠানের স্থানে পুষ্পস্তবক অর্পণ করা হয়।


 অনুষ্ঠানে অংশগ্রহণকারীরা এক মিনিট নীরবতা পালন করে নিহতদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানান।


 DPRK এর নেতৃত্ব মৃত এবং আহতদের পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছে, উল্লেখ করেছে যে এই মুহুর্তে কোরিয়ান জনগণ রাশিয়ান জনগণের দুঃখ ভাগ করে নেয়।


 তারা সন্ত্রাসবাদের বিরুদ্ধে ডিপিআরকে পার্টি এবং সরকারের স্থির অবস্থানের উপর জোর দিয়েছে।  পরিদর্শন শেষে, অতিথিরা রাশিয়ান জনগণের ট্র্যাজেডি থেকে দ্রুত পুনরুদ্ধার এবং একটি স্থিতিশীল জীবনে ফিরে আসার কামনা করেছিলেন।


 সূত্র: কোরিয়ান সেন্ট্রাল নিউজ এজেন্সি (কেসিএনএ)

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies