" " //psuftoum.com/4/5191039 Live Web Directory বাম প্রার্থী জয়দেব সিদ্ধান্ত: বালুরঘাটে জনসাগরে ভাসলেন, ‘আপনাদের লড়াই, আমরা সাথে’ //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

বাম প্রার্থী জয়দেব সিদ্ধান্ত: বালুরঘাটে জনসাগরে ভাসলেন, ‘আপনাদের লড়াই, আমরা সাথে’

 



দক্ষিণ দিনাজপুর: বালুরঘাট লোকসভা কেন্দ্রে বামফ্রন্ট মনোনীত আরএসপি প্রার্থী জয়দেব সিদ্ধান্ত আজ সকালে বালুরঘাট শহরের বড় বাজারে মানুষের কাছে সৌজন্য সাক্ষাৎ এবং আশীর্বাদ চেয়েছেন। সবজি বিক্রেতা, পথচারী সকলেই লাল ঝান্ডা পার্টি প্রার্থীকে দুহাত ভরে আশীর্বাদ জানিয়েছেন।



প্রার্থী জয়দেব সিদ্ধান্ত বলেছেন, "আপনারা লড়াই করুন, আমরা সাথে আছি।" তিনি আরও বলেন, "তোরদের সরকার দুর্নীতিবাজদের সরকার। বিরুদ্ধে এবং মানুষের উন্নয়ন পুনরুদ্ধারের জন্য আমরা লড়াই করতে নেমেছি। এই লড়াইয়ে মানুষের কাছে স্বতঃস্ফূর্তভাবে সমর্থন পাচ্ছি। লড়াই হবে এবং মানুষ রায় দেবে কর্মসংস্থানের পক্ষে।"



এই সময় উপস্থিত ছিলেন আরএসপি দলের নেত্রী সুচেতা বিশ্বাস ও অমর সরকার, ভারতের কমিউনিস্ট পার্টি মার্কসবাদী দক্ষিণ দিনাজপুর জেলা কমিটির নেতৃত্ব পরিমল সরকার এবং বালুরঘাট এক নং এরিয়া কমিটির সম্পাদক অনিমেষ চক্রবর্তী, সি আই টি ইউ নেতা শিবাসিস চক্রবর্তী সহ বামপন্থী নেতৃত্ব ও অসংখ্য কর্মীরা।

প্রতিবেদক: সুশান্ত কুন্ডু

স্থান: দক্ষিণ দিনাজপুর

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies