" " //psuftoum.com/4/5191039 Live Web Directory নির্বাচনী জিবি সভা: বাম প্রার্থী জয়দেব সিদ্ধান্তকে বিপুল ভোটে জয়ী করার আহ্বান //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

নির্বাচনী জিবি সভা: বাম প্রার্থী জয়দেব সিদ্ধান্তকে বিপুল ভোটে জয়ী করার আহ্বান

 



বালুরঘাট, দক্ষিণ দিনাজপুর: শনিবার, ২৩ মার্চ, বালুরঘাট নাট্য মন্দিরে বামফ্রন্ট মনোনীত আরএসপি প্রার্থী জয়দেব সিদ্ধান্তকে কোদাল-বেলচা চিহ্নে বিপুল ভোটে জয়ী করার আহ্বান জানিয়ে একটি জিবি সভা আয়োজিত হয়েছিল।

বিকেল ৩টায় অনুষ্ঠিত এই সভায় উপচে পড়া ভিড় ছিল এবং কর্মীদের মধ্যে প্রচুর উৎসাহ ও উদ্দীপনা লক্ষ্য করা গেছে। মঞ্চে উপস্থিত ছিলেন আরএসপি পার্টির রাজ্য সম্পাদক সম্মানীয় বিশ্বনাথ চৌধুরী, বামফ্রন্টের আহ্বায়ক নন্দলাল হাজরা, ফরওয়ার্ড ব্লকের জেলা সম্পাদক সুব্রত দাস, বামফ্রন্টের নেতৃত্ব মানাবেশ চৌধুরী, সহ নেতৃবৃন্দ।

বামফ্রন্টের প্রার্থী জয়দেব সিদ্ধান্ত বলেন, "আমি এ কয়দিনে যেভাবে ঘুরছি গোটা জেলায়, বামফ্রন্টের কর্মীদের মধ্যে উৎসাহ-উদ্দীপনা দেখা যাচ্ছে। বিভিন্ন জায়গায় কর্মী বৈঠক চলছে, দেওয়াল লেখার কাজ চলছে। এবার বিভিন্ন বুথ কমিটির নির্বাচনী অফিস খোলার কাজ চলছে। যে বুথ কমিটি এলাকায় এখনো নির্বাচনী কার্যালয় খোলা হয়নি, খুব তাড়াতাড়ি সেগুলো খোলা হয়ে যাবে।"

আরএসপি পার্টির রাজ্য সম্পাদক বিশ্বনাথ চৌধুরী, বামফ্রন্টের আহ্বায়ক নন্দলাল হাজরা, সিপিএম পার্টির নেতৃত্ব মানাবেশ চৌধুরী এবং ফরওয়ার্ড ব্লকের নেতৃত্ব সুব্রত দাসও বক্তব্য রাখেন।

সভার শেষে, প্রার্থীকে নিয়ে সমস্ত কর্মীরা লাল ঝান্ডা কাঁধে নিয়ে বালুরঘাট শহরে মিছিল পরিক্রমা করেন।

প্রতিবেদক: সুশান্ত কুন্ডু

দক্ষিণ দিনাজপুর

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies