" " //psuftoum.com/4/5191039 Live Web Directory ইরান আগামী 24-48 ঘণ্টার মধ্যে ইসরাইলের উপর হামলা চালাতে পারে: আন্তর্জাতিক উত্তেজনা বৃদ্ধি //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

ইরান আগামী 24-48 ঘণ্টার মধ্যে ইসরাইলের উপর হামলা চালাতে পারে: আন্তর্জাতিক উত্তেজনা বৃদ্ধি

 



12 এপ্রিল, 2024

আন্তর্জাতিক সংবাদ সংস্থা: এক প্রতিবেদনে বলা হয়েছে যে ইরান আগামী 24 থেকে 48 ঘণ্টার মধ্যে ইসরাইলের উপর সরাসরি হামলা চালাতে পারে। ওয়ালস্ট্রিট জার্নালের প্রতিবেদনে আরও বলা হয়েছে যে হামলার পরিকল্পনা ইরানের সর্বোচ্চ নেতার সামনে রয়েছে এবং এটি ইসরাইলের দামাস্কাসে হামলার প্রতিশোধ হিসেবে হতে পারে।

প্রেক্ষাপট: গত সপ্তাহে, ইরানের একটি সামরিক ঘাঁটিতে ইসরাইলি হামলার পরে উত্তেজনা বৃদ্ধি পায়। ইরান এই হামলাটিকে "রাষ্ট্রীয় সন্ত্রাসবাদ" বলে অভিযুক্ত করেছে এবং প্রতিশোধের হুমকি দিয়েছে।

প্রতিক্রিয়া: মার্কিন যুক্তরাষ্ট্র এবং তার মিত্ররা ইরানকে সতর্ক করে দিয়েছে যে তারা যেকোনো আগ্রাসনকে প্রতিহত করবে। ইসরাইলের প্রধানমন্ত্রী নেতানিয়াহু বলেছেন যে তার দেশ "যেকোনো হামলার প্রতিশোধ নেবে"।

আন্তর্জাতিক উদ্বেগ: আন্তর্জাতিক সম্প্রদায় উত্তেজনা কমাতে এবং যুদ্ধ এড়াতে চেষ্টা করছে। জাতিসংঘের মহাসচিব আন্তোনিও গুতেরেস সব পক্ষকে সংযম প্রদর্শন এবং আলোচনার মাধ্যমে তাদের মতবিরোধ সমাধানের আহ্বান জানিয়েছেন।

আগামী ঘণ্টাগুলিতে পরিস্থিতি কীভাবে বিবর্তিত হয় তা দেখা গুরুত্বপূর্ণ। যদি ইরান হামলা চালায়, তবে এটি মধ্যপ্রাচ্যে একটি বড় সংঘাতের দিকে নিয়ে যেতে পারে।

করতে পারি?

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies