" " //psuftoum.com/4/5191039 Live Web Directory অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হেলিকপ্টার তল্লাশি ঘিরে উঠল চাঞ্চল্য //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হেলিকপ্টার তল্লাশি ঘিরে উঠল চাঞ্চল্য

 

 


বৈশাখ মাসের শুরুতেই বঙ্গের রাজনীতি উত্তপ্ত হয়ে উঠলো আজ সকালেই বেহালার ফ্লাইং ক্লাবে এ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হেলিকপ্টার তল্লাশি ঘিরে উঠল চাঞ্চল্য । অভিষেক ব্যানার্জীর অভিযোগ করেছেন  আয়কর দপ্তর এর তল্লাশি বেআইনি । যখনই তিনি বিজেপির কেন্দ্রীয় এজেন্সিকে ব্যবহার করার অভিযোগ তুলছেন তখনই তার উপর এজেন্সি লাগিয়ে তার প্রতিবাদকে দমানোর চেষ্টা করছেন এমনই অভিযোগ করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। যদিও এই ঘটনা ঘিরে বিরোধীদের আক্রমণাত্মক মন্তব্য উঠে এসেছে, বামেদের মন্তব্য নিশ্চয়ই এমন কিছু তথ্যের সন্ধান করছে আয়কর দপ্তর যার জন্যই পৌঁছে গেছে হেলিকপ্টারের মধ্যে যা তৃণমূল কংগ্রেস কে বিব্রত করতো ।


নির্বাচনের মুখে এই ধরনের তল্লাশি ঘিরে বিরোধীরা আক্রমণ চালিয়েছে তারা অভিযোগ করেছে দুর্নীতির মাথায় রয়েছে তৃণমূলের শীর্ষ নেতৃত্ব তাই সেই দুর্নীতি মাথা কে ধরার জন্য এজেন্সি এখন উঠে পড়ে লেগেছে। রাজনৈতিক মহল মনে করছে এই ঘটনায় প্রমাণ করছে নির্বাচনের মুখেও কেন্দ্রীয় এজেন্সি খুব সক্রিয় রয়েছে অর্থাৎ বঙ্গের দুর্নীতির বেড়াজাল ছিন্ন করতে তারা যে বদ্ধপরিকর আজ এই তল্লাশি সেই অভিযোগের সত্যতা বহন করলো ।


এই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের টুইট করে বলেছেন  এই ধরনের কার্যকলাপ তার প্রতিবাদকে দমাতে পারবে না, বঙ্গের প্রতি অবিচারের বিরুদ্ধে তিনি প্রতিবাদ করে যাবেন । তিনি দাবি জানিয়েছেন অবিলম্বে এন আই এ এর শীর্ষ কর্তাদের সরাতে হবে যাদের বিরিধে অভিযোগ আছে । যারা বিজেপি সাথে যুক্ত হয়ে ষড়জ্ন্ত্র  করছে ।


বিজেপি জানিয়েছে যে প্রচেষ্টা কেন্দ্রীয় এজেন্সিগুলো নিয়েছে তাকে তারা সাধুবাদ জানাচ্ছে এবং সমর্থন করছে যদিও শেষ তথ্য পাওয়া গেছে হেলিকপ্টার তল্লাশিতে কোন  সন্দেহজনক ডকুমেন্ট তারা উদ্ধার করতে পারেনি যদিও এই তল্লাশি ঘিরে বঙ্গের রাজনৈতিক মহল হয়ে উঠছে উত্তপ্ত ।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies