" " //psuftoum.com/4/5191039 Live Web Directory আন্তর্জাতিক ক্রীড়া দিবস উপলক্ষে Mariners De Paschim Bardhaman এর অনুপ্রেরণাদায়ক উদ্যোগ //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

আন্তর্জাতিক ক্রীড়া দিবস উপলক্ষে Mariners De Paschim Bardhaman এর অনুপ্রেরণাদায়ক উদ্যোগ

 



 আন্তর্জাতিক ক্রীড়া দিবস উপলক্ষে, Mariners De Paschim Bardhaman-এর সদস্যরা আজ ALLADI ISWAR CHANDRA M.S.K স্কুলে পৌঁছেছিলেন।

এই দিনটি উপলক্ষ্য করে, Mariners De Paschim Bardhaman-এর সদস্যরা ছোট ছোট স্কুল পড়ুয়াদের মধ্যে খেলাধুলার গুরুত্ব সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করার লক্ষ্যে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করেছিলেন।



অনুপ্রেরণা জাগানোর বার্তা:

  • Mariners De Paschim Bardhaman-এর সদস্যরা স্কুলছাত্রদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন এবং তাদের পড়াশোনা ও খেলাধুলার মধ্যে ভারসাম্য রক্ষার গুরুত্বের উপর জোর দেন।
  • তারা শিক্ষার্থীদের বিভিন্ন খেলাধুলার প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য উৎসাহিত করেন এবং তাদের লক্ষ্য অর্জনে সাহায্য করার প্রতিশ্রুতি দেন।
  • Mariners De Paschim Bardhaman আশা করে যে এই উদ্যোগটি ভবিষ্যতে আরও বেশি খেলোয়াড় তৈরি করতে সাহায্য করবে যারা পশ্চিম বর্ধমান জেলার জন্য গর্ব নিয়ে আসবে।

ধন্যবাদ জ্ঞাপন:

  • Mariners De Paschim Bardhaman সালানপুর ব্লক ডেভেলপমেন্ট অফিসার এবং ALLADI স্কুলের হেড টিচারকে তাদের সহযোগিতা ও সমর্থনের জন্য ধন্যবাদ জানায়।

এই উদ্যোগটি আন্তর্জাতিক ক্রীড়া দিবসের সারসংক্ষেপে একটি অনুপ্রেরণাদায়ক সংযোজন। Mariners De Paschim Bardhaman-এর এই πρωτοβουλία ভবিষ্যতের প্রজন্মকে অনুপ্রাণিত করবে এবং তাদের খেলাধুলার মাধ্যমে তাদের সম্ভাব্যতা অর্জনে সাহায্য করবে।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies