" " //psuftoum.com/4/5191039 Live Web Directory গরমের ছুটি এগিয়ে আনলো রাজ্য আগামী ২২ শে এপ্রিল থেকে সরকারী স্কুলে ছুটি ঘোষণা //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

গরমের ছুটি এগিয়ে আনলো রাজ্য আগামী ২২ শে এপ্রিল থেকে সরকারী স্কুলে ছুটি ঘোষণা

 


তীব্র তাপদাহের মধ্যে এবার বঙ্গের সরকারী স্কুল গরমের ছুটি এগিয়ে নিয়ে এলো , গতকাল নবান্ন সুত্রে জানানো হয় আগামী ২২ এপ্রিল ছুটি ঘোষণা করে দেওয়া হলো । যদিও বেসরকারি স্কুলগুলিকে অনুরোধ করা হয়েছে তারা যেন সরকারী বিগপ্তি পালন করে । বঙ্গ জুড়ে তীব্র তাপ প্রবাহের এলার্ট জারি হয়েছে । সকল ৯ টার পর থেকেই রাস্তা  খালি হয়ে যাচ্ছে । এমন অবস্থা পড়ুয়াদের পক্ষে বেজায় অসুবিধা , অনেকেই অসুস্থ হয়ে  পড়ছে । স্বাস্থ্য দফতর জানিয়েছে যতটা সম্ভব পানীয় সেবন করতে । এমন অবস্থায় ছুটি ঘোষণা পড়ুয়াদের স্বস্তি দিলো বলেই মনে করছে রাজনৈতিক মহল ।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বুধবার ঘোষণা করেছেন গরমের ছুটি এগিয়ে দেওয়া হয়েছে। সরকারি স্কুলগুলি ২২ এপ্রিল থেকে বন্ধ থাকছে। অপরদিকে বেসরকারি স্কুলগুলির কাছে তিনি অনুরোধ জানিয়েছেন যাতে ২২ তারিখ থেকে ছুটি দিয়ে দেওয়া হয়। মঙ্গলবার নবান্নে মুখ্যসচিব বি পি গোপালিকের নেতৃত্বে যে বৈঠক ডাকা হয়েছিল, সেখানে স্কুলের গরমের ছুটি নিয়ে আলোচনা হয়েছে বলে নবান্ন সূত্রে জানা গিয়েছে।

ইতিমধ্যেই আলিপুর আবহাওয়া অফিস জানিয়েছে কলকাতার তাপমাত্রা পৌঁছতে পারে ৪১ ডিগ্রিতে। চলবে তাপপ্রবাহ। এর পাশাপাশি দক্ষিণবঙ্গে যে সকল জেলাগুলি রয়েছে সেখানেও তাপমাত্রা ৪১ থেকে ৪২ ডিগ্রিতে পৌঁছে যাবে। উত্তর-দক্ষিণ ২৪ পরগনা, বীরভূম, মুর্শিদাবাদ, মালদহ সমস্ত জেলাতেই চলবে তাপপ্রবাহ। বইবে লু।



Top Post Ad

Below Post Ad

Hollywood Movies