" " //psuftoum.com/4/5191039 Live Web Directory রামের নামে ভোট চায় বিজেপি কটাক্ষ শমিক লাহিড়ীর দুর্গাপুরের জনসভায় //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

রামের নামে ভোট চায় বিজেপি কটাক্ষ শমিক লাহিড়ীর দুর্গাপুরের জনসভায়

 


বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রে এবার ত্রিমুখী লড়াই , বিজেপি এবং তৃণমূলের  সাথে লড়াইয়ে কংগ্রেস বাম জোট । গোটা কেন্দ্রে প্রচারে টক্কর দিচ্ছে তারা দুই শাসক দলকেই , উঠে আসছে যেমন দ্রব্য মূল্য বৃদ্ধির কথা আবার উঠে আসছে শিল্পাঞ্চল রক্ষার বার্তা আবার উঠে আসছে কৃষকের দুর্দশার কথা । গতকাল এক নির্বাচনী পথসভা কার্যত জনসভার রূপ নেয় , তীব্র তাপ দাহ  উপেক্ষা করেই বাম কর্মীরা সাজিয়ে তুলেছিল গোটা চণ্ডীদাস অঞ্চল । সভায় মূল বক্তা হিসেবে উপস্থিত ছিলেন প্রাক্তন সাংসদ সিপিআই এম কেন্দ্রীয় কমিটির সদস্য শমিক লাহিড়ী । 


 



সভার  শুরুতে  সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন হয়, সঙ্গীত পরিবেশন করেন ভারতের গননাট্য সংঘ ও লহরী সাংস্কৃতিক গোষ্ঠী । সভায় সংবর্ধিত করা হয় শমিক লাহিড়ী সহ  কংগ্রেস নেতা দেবেশ চক্রবর্তী ,রথিন রায় সহ প্রমুখ নেতা। সভায় সভাপতিত্ব করেন শ্রমিক নেতা বিশ্বরূপ ব্যানার্জি । সভায় গণতান্ত্রিক লেখক শিল্পী সংঘের একটি বইয়ের উন্মোচন হয় শমিক লাহিড়ীর হাথ ধরে , তারপরেই  সভার মূল কাজ শুরু হয় । 


 


 




এদিনের সভায় শমিক লাহিড়ী নরেন্দ্র মোদীর তীব্র সমালোচনা করে বলেন দেশে তার এমনি অবস্থা নিজের নামে ভোট করতে ভয় পাচ্ছেন সেই জন্য তিনি রামের নামে ভোট চাইছেন , তার দশ বছরের শাসনে দেশ শুধুই পেলো মিথ্যে প্রতিশ্রুতি যারা শুরু হয়েছিল 15 লক্ষ টাকার দেওয়ার নামে তারপর থেকেই মানুষের হাতে শুধুই শূন্যতা । একদিকে যেমন বেকার এর সংখ্যা উর্ধমুখী আরেক দিকে অসুদের দাম উর্ধমুখী । মানুষের এর দুর্দশার কথা ঢেকে দিতে চাইছে ধর্মের জিগির তুলে । এবারের নির্বাচনে তাই দেশ রক্ষার সাথে দেশের ঐক্য রক্ষা করার লড়াই । দেশে র সংবিধান বিপন্ন তাই দেশ বাচাতে বাম কংগ্রেস নির্বাচনে । 


 

তিনি বলেন একদিকে শিল্প ধংস করে দেশে যুবদের বিপদে ঠেলে দিচ্ছে আরেক দিকে দেশের পুজিপতিদের কাছ থকে কোটি কোটি টাকা তুলছে বন্ডের মধ্যমে , সেই পুজিপতিরই আবার বেহিসেবী দাম বৃদ্ধি করছে । রাজ্যে তৃণমূল ও বিজেপি সেটিংস তথ্য তুলে ধরেন কিভাবে অন্য রাজ্যের মুখ্যমন্ত্রী গ্রেফতার হয়ে যান কিন্তু কোটি কোটি টাকার দুর্নীতি ধরা পড়লেও ইডি রাজ্যের শাসক দলের মঠদের কাছে পৌছাতে চাইছে না বলে অভিযোগ করেন শমিক লাহিড়ী । 


 

দুই দুর্নীতি এর সরকারকের বিরুদ্ধে মানুষের ঐক্য গড়ে তোলার ডাক দেন তিনি আগামী নির্বাচন দেশের ঐক্য রক্ষার নির্বাচন টা তিনি বারবার মনে করিয়ে দেন । সভায় বক্তব্য রাখেন কংগ্রেস নেতা দেবেশ চক্রবর্তী এবং বিশ্ব রূপ ব্যানার্জি । এদিনের সভায় ছিল উপচে পড়া ভিড় । 

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies