" " //psuftoum.com/4/5191039 Live Web Directory কালীঘাটে মীনাক্ষী মুখার্জি কে প্রচার করতে বাধা পুলিশের বাধার মুখে সিপিআই(এম) প্রার্থীর প্রচার বন্ধ //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

কালীঘাটে মীনাক্ষী মুখার্জি কে প্রচার করতে বাধা পুলিশের বাধার মুখে সিপিআই(এম) প্রার্থীর প্রচার বন্ধ

 


রবিবার সকালে দক্ষিণ কলকাতার হরিশ চ্যাটার্জি স্ট্রিটে পুলিশের বাধার মুখে পড়েন সিপিআই(এম) নেতা মীনাক্ষী মুখার্জি। নির্বাচনী প্রচারের অংশ হিসেবে, মীনাক্ষী মুখার্জি দক্ষিণ কলকাতা লোকসভা কেন্দ্রের সিপিআই(এম) প্রার্থী সায়রা শাহ হালিমের সমর্থনে প্রচার করছিলেন। সঙ্গে ছিলেন হাওড়া লোকসভা কেন্দ্রের সিপিআই(এম) প্রার্থী আইনজীবী সব্যসাচী চ্যাটার্জী।


তারা যখন হরিশ চ্যাটার্জি স্ট্রিটে প্রবেশের চেষ্টা করেন, তখন পুলিশ ব্যারিকেড করে তাদের পথ রোধ করে। পুলিশের সাথে তীব্র বাদানুবাদ হয় এবং পুলিশ আইন শৃঙ্খলার অজুহাত দেখায়।


প্রসঙ্গত, কালীঘাট এবং হরিশ চ্যাটার্জি স্ট্রিট সংলগ্ন এলাকায় সিপিআই(এম) কর্মী সমর্থকদের একাধিকবার প্রচার করতে বাধা দেওয়া হয়েছে। এর আগেও আদালতের অনুমতি নিয়ে কালীঘাট মোড়ে জনসভা করতে গেলে পুলিশ বাধা দেয়। 



এ বিষয়ে মীনাক্ষী মুখার্জি বলেন, "আমাদের গণতান্ত্রিক অধিকার ক্ষুণ্ন করা হচ্ছে। আমরা আদালতের অনুমতি নিয়ে প্রচার করতে এসেছি, তবু আমাদের বাধা দেওয়া হচ্ছে।" পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, আইন শৃঙ্খলার স্বার্থে এই ব্যবস্থা নেওয়া হয়েছে। 


ঘটনাটি নিয়ে রাজনৈতিক মহলে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। সিপিআই(এম) কর্মী সমর্থকরা পুলিশের এই পদক্ষেপের তীব্র প্রতিবাদ জানিয়েছেন।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies