" " //psuftoum.com/4/5191039 Live Web Directory সিকিমে মর্মান্তিক দুর্ঘটনা: বাঙালি পর্যটকদের গাড়ি নদীতে, নিহত দুই, আহত চার //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

সিকিমে মর্মান্তিক দুর্ঘটনা: বাঙালি পর্যটকদের গাড়ি নদীতে, নিহত দুই, আহত চার

 


সিকিমের সিংটামের কাছে ঘটে যাওয়া মর্মান্তিক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন কলকাতার এক বাসিন্দা ও গাড়ির চালক। নিয়ন্ত্রণ হারিয়ে একটি পর্যটকবাহী গাড়ি রানিখোলা নদীতে পড়ে গেলে এই দুর্ঘটনা ঘটে। আহত হয়েছেন আরও চারজন।


শনিবার ঘটনাটি ঘটে যখন কলকাতার পাঁচজন পর্যটক নিয়ে গাড়িটি শিলিগুড়ি থেকে গ্যাংটকের দিকে যাচ্ছিল। পুলিশ সূত্রের খবর অনুযায়ী, সিংটামের কাছে সাংখোলার এলাকায় গাড়িটি হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে নদীতে পড়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় গাড়ির চালক এবং ৭২ বছর বয়সি কলকাতার বাসিন্দা রবীন্দ্রনাথ পালের। তাদের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।


দুর্ঘটনায় আহতদের মধ্যে রয়েছেন তাপস পাল (৩৩), কৃষ্ণা পাল (৩৬), মীরা পাল (৬০) এবং একটি চার বছরের শিশু। তাদের উদ্ধার করে গ্যাংটকের সেন্ট্রাল রেফারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 


স্থানীয় সূত্রে জানা যায়, পর্যটকদের নিয়ে গাড়িটি শিলিগুড়ি থেকে গ্যাংটকের দিকে যাচ্ছিল যখন ১০ নম্বর জাতীয় সড়ক ধরে এগোনোর সময় এই দুর্ঘটনা ঘটে। ঘটনার পরিপ্রেক্ষিতে সিকিম পুলিশ তদন্ত শুরু করেছে।


দুর্ঘটনার পর গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। সিকিমের পাহাড়ে বেড়ানোর পরিকল্পনা করা অনেক পর্যটকের মনে আতঙ্ক সৃষ্টি হয়েছে। স্থানীয় প্রশাসন পর্যটকদের নিরাপত্তা নিশ্চিত করার জন্য অতিরিক্ত ব্যবস্থা গ্রহণ করছে।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies